ঢাকা     মঙ্গলবার   ১৬ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১ ১৪৩১

ডিরেক্টরস গিল্ডের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

প্রকাশিত: ১৬:১২, ১১ জুলাই ২০২৪  
ডিরেক্টরস গিল্ডের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বাংলাদেশের টেলিভিশন মিডিয়াতে কর্মরত পেশাদার নাট্য-পরিচালকদের সংগঠন ডিরেক্টরস গিল্ড বাংলাদেশ। বুধবার (১০ জুলাই) ছিল এর ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী। বিশেষ দিনটি নানা আয়োজনের মধ্য দিয়ে উদযাপন করেছে সংশ্লিষ্টরা। সংগঠনের কার্যনির্বাহী কমিটির সদস্য ছাড়াও নির্মাতা, মিডিয়া ব্যক্তিত্ব ও কলাকুশলীরা উপস্থিত ছিলেন।

ডিরেক্টরস গিল্ড বাংলাদেশের নিকেতনের কার্যালয়ে বিকাল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত নির্ধারিত এ আনন্দ আয়োজনে ছিল আড্ডা, গান, চা-নাশতা পর্ব ও সেলফি টাইম। প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয় সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে।

কেক কাটার পর ডিরেক্টরস গিল্ড বাংলাদেশকে ফুলেল শুভেচ্ছা জানান মাছরাঙা টেলিভিশনের অনুষ্ঠান প্রধান আরিফ রেহমান, ঢাকা টেলিভিশনের চেয়ারম্যান দ্বিতীয় সৈয়দ হক, চলচ্চিত্র পরিচালক সমিতির পক্ষ থেকে সাধারণ সম্পাদক শাহীন সুমন, যুগ্ম-সাধারণ সম্পাদক কবিরুল ইসলাম রানা, নাট্যকার সংঘের যুগ্ম-সাধারণ সম্পাদক আজম খান হেলাল ও সাংগঠনিক সম্পাদক রাজিব মণি দাস, ভিডিও এডিটর অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সভাপতি মো. শওকত আলী রানা ও সাধারণ সম্পাদক আলী হাসান রুপন।

এ ছাড়া টেলিভিশন ক্যামেরাম্যান অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক নিয়াজ মাহবুব ও সাংগঠনিক সম্পাদক সাহিল রনি, কনফেডারেশনের সভাপতি ও বাংলাদেশ টেলিভিশন মিডিয়া প্রোডাকশন ম্যানেজার অ্যাসোসিয়েশনের সভাপতি আবু জাফর অপু ও সাংগঠনিক সম্পাদক দীন ইসলাম দিনার, লাইট ওনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ সালাম, প্রযোজক ও অভিনেতা নজরুল রাজসহ বিভিন্ন ব্যক্তি ও সংগঠন শুভেচ্ছা জানায়।

কেক কাটা পরবর্তী সংক্ষিপ্ত আলোচনা পর্ব সঞ্চালনা করেন ডিরেক্টরস গিল্ড বাংলাদেশের সাধারণ সম্পাদক এস এম কামরুজ্জামান সাগর ও সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি অনন্ত হীরা।

বিকেল থেকে শুরু হয়ে রাত পর্যন্ত চলা এ আয়োজন নাট্য পরিচালক, আমন্ত্রিত নাট্যকার, সংবাদকর্মী, অভিনয়শিল্পীসহ বাংলদেশের টেলিভিশন চ্যানেল ও ডিজিটাল মিডিয়ার বিশিষ্ট ব্যক্তিত্ব, স্পন্সর প্রতিষ্ঠানের কর্মকর্তা, টিভি চ্যানেলের কর্মকর্তা ও জনপ্রিয় সেলিব্রেটিদের অংশগ্রহণে মিলনমেলায় পরিণত হয়। নাচ-গান আর আড্ডায় ভরপুর ছিল অনুষ্ঠানস্থল।

কফি কর্নারে খেতে খেতে আমন্ত্রিত ব্যক্তিরা আড্ডায় মশগুল ছিলেন। আগত অনেকেই সেলফি কর্নারে গিয়ে একক কিংবা অন্যদের সঙ্গে সেলফি তোলায় মগ্ন ছিলেন। বিভিন্ন সংগঠন ও ব্যক্তিত্বরা ডিরেক্টরস গিল্ড বাংলাদেশের বর্তমান নেতৃত্বের প্রশংসা করে সংগঠনকে আরো গতিশীল করার অনুরোধ জানান।

ঢাকা/রাহাত/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ