Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৮ নভেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৪ ১৪২৮ ||  ২১ রবিউস সানি ১৪৪৩

হাসপাতালেই বিয়ে করলেন করোনা রোগী (ভিডিও)

অন‌্য দুনিয়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৩, ১৮ আগস্ট ২০২০   আপডেট: ০৭:৫৮, ৩০ আগস্ট ২০২০
হাসপাতালেই বিয়ে করলেন করোনা রোগী (ভিডিও)

হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটের (আইসিইউ) বিছানায় শুয়ে আছেন করোনা আক্রান্ত এক যুবক। তার মুখে মাস্ক। বিছানার পাশে রাখা ভেন্টিলেটরসহ নানা যন্ত্রপাতি। প্রতি মুহূর্তে চাপা আতঙ্ক—এই বুঝি কোনো সমস‌্যা হবে রোগীর।

এমন পরিস্থিতিতে কেউ কি বিয়ে করার কথা চিন্তা করতে পারেন? সাধারণ উত্তর ‘না’। কিন্তু এই অসম্ভব বিষয়টি সম্ভব করেছেন যুক্তরাষ্ট্রের টেক্সাসের কার্লোস মুনিজ নামে এক যুবক। অর্থাৎ করোনাভাইরাসের সঙ্গে যুদ্ধ করতে করতেই হাসপাতালে বিয়ে করেছেন তার বাগদত্তা গ্রেস লেইমানকে। ইনসাইডএডিশন ডটকম এ খবর প্রকাশ করেছে। 

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে—গত মাসে গ্রেস ‍ও কার্লোসের বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু হঠাৎ করোনায় আক্রান্ত হন কার্লোস। এরপর তাকে টেক্সাসের সান অ‌্যান্টিনিও হাসপাতালের আইসিইউতে ভর্তি করানো হয়। এরপর হাসপাতালের এক নার্স কার্লোসের মানসিক প্রশান্তি বৃদ্ধির জন‌্য বিয়ে করে ফেলার পরামর্শ দেন। পরে চিকিৎসকের অনুমতি নিয়ে হাসপাতালে কনে সেজে হাজির হয়েছিলেন গ্রেস। সেখানেই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এসময় স্বাস্থ‌্যবিধি মেনে নব দম্পতিকে শুভেচ্ছা জানান হাসপাতালের স্টাফরা।

করোনার আক্রমণে কার্লোসের ফুসফুস ক্ষতিগ্রস্ত হয়েছে। হাসপাতালের ওই নার্স ইনসাইডএডিশন ডটকমকে বলেন—আমি যখন কার্লোসকে বিয়ের পরামর্শ দিই, তখন এটি থেরাপির অংশ হিসেবেই দিয়েছিলাম। যাতে করে সে ভালো অনুভব করে এবং মানসিক শক্তি পায়।

ভিডিও: 

ঢাকা/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়