RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৯ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৪ ১৪২৭ ||  ১০ রবিউল আউয়াল ১৪৪২

প্রেমিকা নিয়োগের বিজ্ঞপ্তি

অন্য দুনিয়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৩, ১৮ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১১:০৪, ১৮ সেপ্টেম্বর ২০২০
প্রেমিকা নিয়োগের বিজ্ঞপ্তি

পৃথিবীতে অনেক অদ্ভুত চাকরি রয়েছে। কিন্তু প্রেমিকা পদে চাকরির কথা কি কখনো শুনেছেন? তবে মালয়েশিয়ার এক ব্যক্তি সম্প্রতি ‘প্রেমিকা’ নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছেন।

মুহাম্মদ নকিব নামের ওই ব্যক্তি পেশায় চিকিসক। সম্প্রতি মাইক্রোব্লগিং সাইট টুইটারে তার অ্যাকাউন্টে প্রেমিকার খোঁজে বিজ্ঞাপনটি দিয়েছেন তিনি। তার মতে, সব সময় প্রেমিকা হয়ে একজনের সঙ্গে থাকাটা কোনো চাকরির চেয়ে কম কিছু নয়।

এই পদে নিয়োগ পেতে একজন নারীকে সুশিক্ষিত, পরিণত এবং পরিমার্জিত হতে হবে। ২৪ ঘণ্টা নকিবের সঙ্গে থাকতে হবে। তার কৌতুক শুনে হাসতে এবং পারিবারিক বিভিন্ন অনুষ্ঠানে তার সঙ্গে হাজির হতে হবে। শুরুতে ১-৩ মাসের প্রবেশন পিরিয়ড চলবে। পারফরম্যান্সের ভিত্তিতে পরবর্তী সময়ে প্রমোশনের সুযোগ আছে। এখানেই শেষ নয়, পারফরম্যান্সের ভিত্তিতে মাস ভিত্তিক কমিশনেরও সুযোগ থাকছে।

এ প্রসঙ্গে নকিব বলেন, ‘এই পদের জন্য বাড়তি প্রতিশ্রুতির প্রয়োজন। পরীক্ষামূলক প্রবেশনকাল ১-৩ মাস। এটি নির্ভর করবে পারফরম্যান্সের ওপর।’

একজন নারী কেন তার সঙ্গে ডেট করবেন তার কারণও জানিয়েছেন নকিব। এছাড়া তার পছন্দ, অপছন্দ, শখ, গুণ— সবকিছুই তার টুইটে উল্লেখ করেছেন তিনি।

মুহম্মদ নকিবের এই ব্যতিক্রমী চাকরির বিজ্ঞাপন নেটিজেনদের মধ্যে বেশ সাড়া ফেলেছে। অনেকেই এটিকে অভিনব একটি বিষয় বলে উল্লেখ করেছেন। তবে কেউ কেউ এটিকে নিছক মজা ছাড়া অন্য কিছু মনে করছেন না।

ঢাকা/মারুফ

সর্বশেষ

পাঠকপ্রিয়