ঢাকা     শনিবার   ২৭ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১২ ১৪৩১

জেরুজালেমে বন্দুক হামলা, নিহত ৩

আন্তর্জাতিক ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৩, ৩০ নভেম্বর ২০২৩   আপডেট: ১৫:২৯, ৩০ নভেম্বর ২০২৩
জেরুজালেমে বন্দুক হামলা, নিহত ৩

জেরুজালেম শহরে প্রবেশদ্বারের কাছে বন্দুক হামলায় ৩ জন নিহত হয়েছেন। মেগান ডেভিড অ্যাডম অ্যাম্বুলেন্স পরিষেবা কর্তৃপক্ষের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে আই২৪ নিউজ।

প্রতিবেদনে বলা হয়েছে, বৃহস্পতিবার স্থানীয় সময় সকালে জেরুজালেমে প্রবেশ পথের কাছে জিভাত শৌল জংশন বাস স্টপে কাছে দুই বন্দুকধারী আকস্মিক হামলা চালায়। এতে ডজন খানেক মানুষ গুলিবিদ্ধ হোন। ঘটনাস্থলেই ২৩ বছর বয়সী এক নারী প্রাণ হারান। হাসপাতালে নেওয়ার পর ৭৩ বছর বয়সী এক পুরুষ ও ৬০ বছর বয়সী এক নারীর মৃত্যু হয়েছে।  

ইসরায়েলি পুলিশ জানিয়েছে, অস্ত্রধারীদের হামলায় আহত আরও আটজন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন, তাদের মধ্যে পাঁচজনের অবস্থা গুরুতর। কারা এ হামলা চালিয়েছে বা হামলার উদ্দেশ্য সম্পর্কে এখন পর্যন্ত জানা যায়নি।

আই২৪ নিউজ বলছে, অস্ত্রধারীরা পূর্ব জেরুজালেম থেকে এসেছিল বলে জানা গেছে। তারা বাস স্টপে দাঁড়িয়ে থাকা বেসামরিক মানুষদের লক্ষ্য করে একটি স্বয়ংক্রিয় অস্ত্র এবং একটি হ্যান্ডগান ব্যবহার করে এলোপাতাড়ি গুলি চালায়। আশেপাশের নিরাপত্তা বাহিনী ও বেসামরিক এক ব্যক্তির পাল্টা গুলিতে ঘটনাস্থালেই এক বন্দুকধারী নিহত ও আরেক বন্দুকধারী গুরুতর আহত হয়েছে।

ইসরায়েলি পুলিশ জানিয়েছে, আরও হামলাকারী ছিল কি না, তা নিশ্চিত করতে তারা এলাকায় তল্লাশি চালাচ্ছে।

/ফিরোজ/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়