ঢাকা, সোমবার, ১১ ভাদ্র ১৪২৬, ২৬ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

যশোরে প্রিয়া সাহার বিরুদ্ধে মামলা

বিএম ফারুক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-২১ ১২:৩৭:০৩ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-২১ ৪:১৫:২৫ পিএম
যশোরে প্রিয়া সাহার বিরুদ্ধে মামলা
Walton E-plaza

নিজস্ব প্রতিবেদক, যশোর: যশোরে প্রিয়া সাহার বিরুদ্ধে দেশদ্রোহী, অবজ্ঞা সৃষ্টিকারী ও নির্বাচিত সরকার উৎখাতের ষড়যন্ত্রের অভিযোগে মামলা হয়েছে।

যশোর শহরের খড়কি এলাকার মৃত এলাহী সরদারের ছেলে এবং যশোর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি গোলাম মোস্তফা কামাল বাদী হয়ে এ মামলা করেছেন। রোববার সকালে যশোরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এই মামলা হয়।

মামলার বাদী তার এজাহারে বলেছেন, প্রিয়া সাহা দেশদ্রোহী, অবজ্ঞা সৃষ্টিকারী ও নির্বাচিত সরকার উৎখাতের ষড়যন্ত্রে লিপ্ত। তিনি দীর্ঘদিন যাবৎ বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র চালাচ্ছেন। তিনি গত ১৭ জুলাই মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের অফিসে তার কাছে অভিযোগ করেন যে, বাংলাদেশ থেকে ৩৭ মিলিয়ন সংখ্যালঘু হিন্দু, বৌদ্ধ ও খ্রিষ্টান গুম করা হয়েছে। এছাড়া আরও ১৮ মিলিয়ন সংখ্যালঘু জনগণ চরম নির্যাতনের শিকার। শুধু তাই নয়, আসামি বলে যে, ‘আমি ঘর হারিয়েছি, আমার জমি নিয়ে নিয়েছে, বাড়ি-ঘরে আগুন লাগিয়েছে। এসবের কোনো বিচার পাইনি।’ প্রকৃতপক্ষে এসবের কোনো ঘটনাই ঘটেনি। আসামি মিথ্যা অভিযোগ করে বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুন্ন, নির্বাচিত সরকারকে উৎখাতের ষড়যন্ত্রের জাল বুনিয়েছে। একজন দেশপ্রেমিক নাগরিক হিসেবে চরম অবমাননাকর। এজন্য বাদী মামলাটি দায়ের করেছেন।

অভিযোগ আমলে নিয়ে আদালত মামলাটি গ্রহণ করেছেন।

 

রাইজিংবিডি/যশোর/২১ জুলাই ২০১৯/বি এম ফারুক/হাকিম মাহি

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge