ঢাকা, মঙ্গলবার, ১১ ফাল্গুন ১৪২৬, ২৫ ফেব্রুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

ঢাকায় অপহরণ করে দুর্গম কাশবনে নিয়ে নির্যাতন

মাকসুদুর রহমান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৮-২৩ ৪:১২:২৯ পিএম     ||     আপডেট: ২০১৯-০৮-২৩ ৪:১২:২৯ পিএম

জ্যেষ্ঠ প্রতিবেদক: ঢাকার মিরপুর থেকে প্রাইভেটকারসহ অপহরণ করা হয় মো. এনায়েত উল্লাহকে। পরে তাকে মাদারীপুরের দুর্গম চরের কাশবনে আটক করে সংঘবদ্ধ অপহরণকারীচক্র নির্যাতন করে। পরিবারের কাছে মুক্তিপণের টাকা দাবি করা হয় বলে র‌্যাব কর্মকর্তারা জানিয়েছেন।

শুক্রবার দুপুরে র‌্যাব-৪ এর অধিনায়ক মোজাম্মেল হক গণমাধ্যমকে এ তথ্য জানান।

কারওয়ান বাজার র‌্যাব মিডিয়া সেন্টারের সংবাদ সম্মেলনে তিনি আরও জানান, ২০ থেকে ২৩ আগস্ট ভোর পর্যন্ত মাদারীপুর জেলার শিবচর থানা এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় অপহরণকারী চক্রের সদস্য শাহ জালাল, মো. ফয়সাল, জয়নাল হাজারী ও রাকিবকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যে একই জেলার সদরপুর থানা এলাকা থেকে অপহৃত এনায়েত উল্লাহকে প্রাইভেটকারসহ উদ্ধার করা হয়।’

র‌্যাবের বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ১৯ আগস্ট সন্ধ্যায় এনায়েত প্রাইভেটকারে রূপনগর থানার শিয়ালবাড়ী মোড়ের দিকে যাচ্ছিলেন। এ সময় দুই জন লোক যাত্রীবেশে গাড়ী ভাড়ার কথা বলে গাড়িতে উঠে পদ্মা নদী পাড় নিয়ে যায়। রাতে কাঠাল বাড়ি এলাকায় পৌছলে অপহরণকারী চক্রের আরো তিন সদস্য গাড়ী থামানোর সিগন্যাল দিয়ে প্রশাসনের পরিচয়ে তল্লাশির নামে ভিকটিমের গাড়ি নিজেদের নিয়ন্ত্রণে নেয়। এনায়েতকে অপহরণ করে মাদারীপুর জেলার শিবচর থানার দত্তপাড়া চর এলাকায় কাশবনের পাশে একটি ছোট ঘরে নিয়ে যায়। সেখানে আটকিয়ে রাখে এবং প্রাইভেটকারটি অপহরণকারীরা চালিয়ে নিয়ে গিয়ে ফরিদপুর জেলার সদরপুর থানার আটরশি জাকের মঞ্জিলের পার্কিং এ লুকিয়ে রাখে। এনায়েতকে চোখ-মুখ বেঁধে ৪ দিন ধরে শারীরিক ও মানসিক নির্যাতন করে ও পরিবারের কাছে দশ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।


রাইজিংবিডি/ঢাকা/২৩ আগস্ট ২০১৯/মাকসুদ/সাজেদ

     
 

রাইজিংবিডি স্পেশাল ভিডিও