Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ০৮ মার্চ ২০২১ ||  ফাল্গুন ২৩ ১৪২৭ ||  ২৩ রজব ১৪৪২

সোনা লুটের অভিযোগে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তা গ্রেপ্তার

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০০:৪২, ২০ জানুয়ারি ২০২১   আপডেট: ০৮:২২, ২০ জানুয়ারি ২০২১
সোনা লুটের অভিযোগে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তা গ্রেপ্তার

ডিবি পুলিশ পরিচয়ে ৯০ ভরি সোনা লুটের অভিযোগে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একজন কর্মকর্তা ও তার দুই সহযোগীকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

তবে মঙ্গলবার (১৯ জানুয়ারি) রাত পর্যন্ত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর থেকে আনুষ্ঠানিকভাবে এ বিষয়ে কিছু জানানো হয়নি।

গোয়েন্দা পুলিশের দায়িত্বশীল একটি সূত্র জানায়, অধিদপ্তরের মুন্সিগঞ্জ জেলা শাখার সহকারী পরিচালক এস এম সাকিব হোসেন কে সোমবার (১৮ জানুয়ারি)  রাতে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এছাড়া তার সহযোগী অধিদপ্তরের সিপাহী আমিনুল ইসলামকে মঙ্গলবার সকালে ও তার সোর্স  হারুনকে একই দিন গ্রেফতার করা হয়। পরে তাদের বিরুদ্ধে দায়ের করা মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে রিমান্ড চেয়ে হাজির করা হয়েছে। সর্বশেষ তাদের তিন দিনের রিমান্ড মঞ্জুর হয়েছে বলে জানা গেছে।

জানা গেছে, ৭ জানুয়ারি সাকিব হোসেন সিপাহী আমিনুল ইসলাম ও সোর্স হারুন জিন্দাবাহার লেনের একটি সোনার দোকানে যান। নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে ওই দোকান মালিক কে তুলে নিয়ে যান এবং ৯০ ভরি সোনা লুট করেন। এ ঘটনায় ১২ জানুয়ারি ওই ভুক্তভোগী কোতোয়ালি থানায় এ ঘটনায় একটি মামলা দায়ের করেন।

এরপরই ওই দোকানের দুজন কর্মচারীকে সন্দেহভাজন হিসেবে গ্রেফতার করা হয়। তাদের জিজ্ঞাসাবাদে ওই তিনজনের সংশ্লিষ্টতার তথ্য বেরিয়ে আসে।

আরো জানা গেছে, সাকিবসহ তিনজন ওই ব্যাবসায়ীকে গাড়িতে তুলে চোখ বেঁধে সাভার এলাকার দিকে নিয়ে যান। পরে সেখানেই তাকে ছেড়ে দেওয়া হয়।

মঙ্গলবার রাতে লালবাগ জোনের উপ-পুলিশ কমিশনার( ডিসি) বিপ্লব বিজয় তালুকদার গ্রেপ্তারের গ্রেপ্তারের কথা জানালেও বিস্তারিত জানাতে রাজি হননি।

ঢাকা/মাকসুদ/নাসিম

সর্বশেষ

পাঠকপ্রিয়