ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ক্রিকেটার নাসিরের স্ত্রীর বিরুদ্ধে জিডি

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৭, ২০ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ২১:৫১, ২০ ফেব্রুয়ারি ২০২১
ক্রিকেটার নাসিরের স্ত্রীর বিরুদ্ধে জিডি

ক্রিকেটার নাসির হোসেনের স্ত্রী তামিমা সুলতানা আগের স্বামীকে তালাক না দিয়ে ফের বিয়ে করেছেন, এমন অভিযোগ তুলে রাজধানীর উত্তরা পশ্চিম থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। তামিমার বিরুদ্ধে এ জিডি করেছেন আগের স্বামী রাকিব হাসান।

শনিবার (২০ ফেব্রুয়ারি) রাতে উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ মো. আক্তারুজ্জামান রাইজিংবিডিকে বলেন, ‘তামিমা নামের এক নারীর বিরুদ্ধে তার স্বামী রাকিব হাসান বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) থানায় জিডি করেছেন। জিডির বিষয়ে তদন্তের আদেশ চেয়ে তা আদালতে পাঠানো হবে।’

জিডিতে রাকিব হাসান অভিযোগ করেছেন, তাকে না জানিয়ে এবং ৮ বছর বয়সী সন্তানকে রেখে নাসিরকে বিয়ে করেছেন তামিমা।

ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) বিয়ের পিঁড়িতে বসেন নাসির। রাজধানীর উত্তরায় বিয়ের অনুষ্ঠানিকতা সারেন তিনি। ফেসবুকে খবরটি নিশ্চিত করে নাসির লিখেন, ‘আলহামদুলিল্লাহ! আমাদের নতুন যাত্রার জন্য প্রার্থনা করুন!’

নাসিরের স্ত্রী তামিমা বিমানের কেবিন ক্রু। কাজ করেন সৌদি এয়ারলাইনসে।

বিয়ের পর এক সপ্তাহ না যেতেই রাকিব অভিযোগ তুলেছেন, আগের স্বামীর সঙ্গে বিবাহবিচ্ছেদ ছাড়াই পুনরায় বিয়ের পিঁড়িতে বসেছেন তামিমা।

এদিকে, সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি অডিও ক্লিপ ভাইরাল হয়েছে। এতে নাসির ও রাকিবকে বিষয়টি নিয়ে কথা বলতে শোনা যায়। কথোপকথনে তামিমার প্রথম বিয়ের সত্যতা মেলে। নাসিরও স্বীকার করেন, সবকিছু জেনেই তামিমাকে বিয়ে করেছেন তিনি।

ক্রিকেটার নাসির দীর্ঘদিন ধরে জাতীয় দলের বাইরে। সর্বশেষ ২০১৮ সালে তাকে জাতীয় দলের জার্সি গায়ে দেখা গেছে। ইনজুরির কারণে দল থেকে বেরিয়ে যাওয়ার পর হারিয়ে যান এ স্পিন অলরাউন্ডার। করোনা মহামারির পর ক্রিকেট মাঠে গড়ালে ফিটনেস পরীক্ষায় পাস করতে পারেননি নাসির। ৮০ জনের তালিকায় না থাকায় বিসিবি প্রেসিডেন্টস কাপ খেলা হয়নি তার। তবে কিছুদিন আগে সংযুক্ত আরব আমিরাতে টি-টেন লিগ খেলে এসেছেন নাসির হোসেন। সেখানে পুনে ডেয়ারডেভিলসের নেতৃত্ব দিয়েছিলেন তিনি।

ঢাকা/ইয়াসিন/মাকসুদ/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়