ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

হেফাজতের কেন্দ্রীয় যুগ্ম আইয়ুবী গ্রেপ্তার

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৮, ২২ এপ্রিল ২০২১   আপডেট: ১৪:০৪, ২২ এপ্রিল ২০২১
হেফাজতের কেন্দ্রীয় যুগ্ম আইয়ুবী গ্রেপ্তার

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব খালেদ সাইফুল্লাহ আইয়ুবীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) সকালে র‌্যাব সদরদপ্তর থেকে সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) ইমরান হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, ভোরে মানিকগঞ্জের সিংগাইর থেকে খালেদ সাইফুল্লাহ আইয়ুবীকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে পল্টন থানায় সহিংসতার মামলা রয়েছে। এ কারণেই তাকে গ্রেপ্তার করা হয়। আসামিকে  পুলিশের কাছে সোপর্দ করার প্রক্রিয়া চলছে।

র‌্যাব জানায়, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে সম্প্রতি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ঢাকায় আসেন। তার আগমনকে কেন্দ্র করে মোদিবিরোধী বিক্ষোভের নামে হেফাজতে ইসলাম বায়তুল মোকাররম মসজিদ, ব্রাহ্মণবাড়িয়া, নারায়ণগঞ্জেরসহ বিভিন্ন স্থানে যে তাণ্ডব চালায়  যার সঙ্গে হেফাজতের কেন্দ্রীয় নেতারা জড়িত। এরপরই হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নেতা মামুনুল হক, জুনায়েদ, আজিজুল হক ইসলামাবাদী, মুফতি সাখাওয়াত হোসাইন রাজী, মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী, মাওলানা জামাল উদ্দিন, মুফতি শহিদুল্লাহ, মুফতি ফখরুল ইসলাম, খুরশিদ আলম কাসেমী, মুফতি সাখাওয়াত হোসাইন, মাওলানা জুবায়ের আহমেদ এবং কোরবান আলী কাসেমীকে গ্রেপ্তার করা হয়। এছাড়া, আরও অনেকেই গোয়েন্দা নজরদারিতে আছেন। 

ঢাকা/মাকসুদ/ইভা 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়