ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ছয় টুকরো লাশ উদ্ধার: স্ত্রীর দোষ স্বীকার

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৭, ৬ জুন ২০২১  
ছয় টুকরো লাশ উদ্ধার: স্ত্রীর দোষ স্বীকার

রাজধানীতে ময়না মিয়া নামের এক ব‌্যক্তির ছয় টুকরো লাশ উদ্ধারের মামলায় তার প্রথম স্ত্রী ফাতেমা খাতুন দোষ স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে।

রোববার (৬ জুন) পাঁচ দিনের রিমান্ড শেষে ফাতেমা খাতুনকে আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক কাজী শরীফুল ইসলাম। ফাতেমা খাতুন স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন তদন্ত কর্মকর্তা। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাসুদ-উর-রহমান তার জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাকে কারাগারে পাঠানো হয়।

গত ১ জুন ফাতেমা খাতুনের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

উল্লেখ্য, গত ৩০ মে রাত ৯টার দিকে রাজধানীর মহাখালীর আমতলী সড়কের পাশে একটি নীল রঙের ড্রামের ভেতরে বস্তাবন্দি অজ্ঞাত ব‌্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়। ওই মৃতদেহের সঙ্গে মাথা ছিল না। দুই হাত ও দুই পা কাটা ছিল। সেগুলোও ওই ড্রামের ভেতর ছিল না।

ওই খণ্ডিত লাশের রহস্য উদঘাটনে তদন্তে নামে গোয়েন্দা পুলিশ (ডিবি)। ডিবি জানতে পারে, নিহত ওই ব্যক্তির নাম নাম ময়না মিয়া। দ্বিতীয় বিয়ে করায় ময়না মিয়াকে ঘুমের ট্যাবলেট খাইয়ে অচেতন করে হত্যা করে তার প্রথম স্ত্রী ফাতেমা খাতুন। পরে লাশ ছয় টুকরো করে বস্তায় ভরে সড়কে ফেলে দেওয়া হয়। খণ্ডিত মাথা ফেলা হয় বনানী লেকে। ফাতেমা গ্রেপ্তার হওয়ার পর পুলিশের কাছে ময়না মিয়াকে হত্যার বর্ণনা দেয়।

এ ঘটনায় ময়না মিয়ার দ্বিতীয় স্ত্রী বনানী থানায় হত্যা মামলা দায়ের করেন।

ঢাকা/মামুন/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ