Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ০৩ আগস্ট ২০২১ ||  শ্রাবণ ১৯ ১৪২৮ ||  ২২ জিলহজ ১৪৪২

আশুলিয়ায় লাকি খুনের ঘটনায় গ্রেপ্তার ৩

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০০, ১৩ জুন ২০২১   আপডেট: ১৪:০১, ১৩ জুন ২০২১
আশুলিয়ায় লাকি খুনের ঘটনায় গ্রেপ্তার ৩

লাকি আক্তার খুনের সঙ্গে জড়িত অভিযোগে ৩ জন গ্রেপ্তার

আশুলিয়ার চাঞ্চল্যকর লাকি আক্তার খুনের সঙ্গে জড়িত অভিযোগে ৩ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১। 

রোববার (১৩ জুন) র‌্যাব থেকে জানানো হয়, শনিবার (১২ জুন) রাতে গাজীপুরের কাশিমপুরের মাটির মসজিদ এলাকার রাসেল মিয়ার বাসায় অভিযান পরিচালনা করা হয়।  এ সময় মো. জুয়েল, মো. রফিক ও বাচ্চু মিয়াকে গ্রেপ্তার করা হয়।  গ্রেপ্তারের পর তারা লাকিকে খুনের কথা স্বীকার করেছে।

র‌্যাব-১ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মোরশেদুল হাসান রাইজিংবিডিকে বলেন, ঘটনার পর থেকেই খুনের সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে ছায়া তদন্ত শুরু করে র‌্যাব।  এরপর প্রযুক্তির সহযোগিতা নিয়ে ওই ৩ জনের সংশ্লিষ্টতা পাওয়া যায়।  পরে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের থানা পুলিশের কাছে সোপর্দ করা হবে।

জানা গেছে, গ্রেপ্তারকৃত জুয়েল ও লাকী আক্তার স্বামী-স্ত্রী। তবে জুয়েল মাদকাসক্ত হওয়ায় স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য চলে আসছিল।  ৪ বছর আগে জুয়েলকে তালাক দেন লাকি। কিন্তু তারপরও নানাভাবে লাকিকে হয়রানি বা বিরক্ত করে আসছিল জুয়েল।  একপর্যায়ে জুয়েল লাকিকে আবারও ঘরে নেওয়ার চেষ্টা করে।  ২ মে সিঙ্গাপুর প্রবাসী এক ব্যক্তির সঙ্গে বিয়ে হয় লাকির।  জুয়েল জেনে যায়। এরপরই জুয়েল লাকিকে খুন করার পরিকল্পনা করে।  পরিকল্পনার অংশ হিসেবে ঘটনার দিন লাকির সাবেক স্বামী জুয়েল ও গ্রেফতারকৃত বাচ্চু মিয়া কৌশলে আশুলিয়ার সুবলী এলাকায় গ্রেপ্তারকৃত আসামিদের বাড়ির একটি বাগানের ভেতর ডেকে নিয়ে যায়। এরপরই লাকী আক্তারকে উপর্যপুরি খুন করে তারা পালিয়ে যায়। অবশ্য ঘটনার পরপরই নিহতের স্বজনরা আশুলিয়া থানায় এ বিষয়ে হত্যা মামলা দায়ের করেন। 

/মাকসুদ/এসবি/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়