Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৩ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৮ ১৪২৮ ||  ১৪ সফর ১৪৪৩

জয়যাত্রা টিভির বৈধ কাগজপত্র নেই: র‌্যাবের ম্যাজিস্ট্রেট

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৯, ৩০ জুলাই ২০২১   আপডেট: ১৫:০২, ৩০ জুলাই ২০২১
জয়যাত্রা টিভির বৈধ কাগজপত্র নেই: র‌্যাবের ম্যাজিস্ট্রেট

গ্রেপ্তার হেলেনা জাহাঙ্গীর

আওয়ামী লীগের মহিলা বিষয়ক উপ-কমিটির পদ হারানো সদস্য ও আটককৃত হেলেনা জাহাঙ্গীরের মালিকানাধীন জয়যাত্রা (আইপি টিভি) টিভির কোনো বৈধ কাগজপত্র নেই। যাচাই-বাছাই শেষে কাগজপত্র না পাওয়া গেলে টেলিভিশনটি বন্ধ করে দেওয়া হতে পারে বলে জানিয়েছেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাদির শাহ।

আরও পড়ুন: যা পাওয়া গেল হেলেনা জাহাঙ্গীরের বাসায়

শুক্রবার (৩০ জুলাই) সকালে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাদির শাহ রাইজিংবিডিকে বলেন, শুক্রবার ভোর পর্যন্ত মিরপুরের টিভির অফিসটিতে প্রায় চার ঘণ্টা ধরে আমরা অভিযান পরিচালনা করেছি।  তবে টেলিভিশনের কোনো কাগজপত্র দেখাতে পারেনি কর্তৃপক্ষ। তাদের মৌখিকভাবে সতর্ক করা হয়েছে।  না দেখাতে পারলে  টেলিভিশনটি বন্ধ করা হতে পারে।  আমরা কাগজপত্র যাচাই-বাছাই করছি। এরপর পরবর্তী সময়ে  নিশ্চিত করে বলা যাবে সেক্ষেত্রে টেলিভিশনটি সিলগালাও হতে পারে।

আরও পড়ুন: হেলেনা জাহাঙ্গীর আটক

এর আগে বৃহস্পতিবার (২৯ জুলাই) রাত ৮টার পরপরই হেলেনা জাহাঙ্গীরের গুলশানের ৩৬ নম্বর রোডের বাসায় অভিযান পরিচালনা করে র‌্যাব।  এ সময় ওই বাসার ভেতর থেকে বিপুল পরিমাণ বিদেশি মদ ও ক্যাসিনো খেলার সরঞ্জাম, ওয়াকিটকি, বিদেশি মুদ্রা, হরিণের চামড়া পাওয়া যায়। পরে এসব ঘটনায় হেলেনা জাহাঙ্গীরকে আটক করে র‌্যাব।

/মাকসুদ/এসবি/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়