ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মডেল পিয়াসার সহযোগী মিশুর বিরুদ্ধে চার্জশিট

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১৪, ১৪ সেপ্টেম্বর ২০২১  
মডেল পিয়াসার সহযোগী মিশুর বিরুদ্ধে চার্জশিট

ঢাকার বিভিন্ন অভিজাত এলাকায় রাতে পার্টি ও বিদেশে প্লেজার ট্যুরের আয়োজক মডেল পিয়াসার সহযোগী শরফুল হাসান ওরফে মিশু হাসানের বিরুদ্ধে চার্জশিট দাখির করেছে সিআইডি পুলিশ।

ভাটারা থানার অস্ত্র আইনের মামলায় সোমবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে এ চার্জশিট দাখিল করা হয়।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) চার্জশিট দাখিলের বিষয়টি নিশ্চিত করেন ভাটারা থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা এসআই রনপ কুমার।

তিনি বলেন, ‘সোমবার সিআইডি পুলিশ মিশু হাসানের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করে। গতকালই ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদের আদালত চার্জশিটটি দেখেছেন। পরবর্তী বিচারের জন্য মামলাটি মহানগর দায়রা জজ আদালতে বদলির আদেশ দেওয়া হয়েছে।’

গত ৩ আগস্ট রাতে রাজধানীর বসুন্ধরা এলাকা থেকে অস্ত্র ও মাদকসহ শরফুল হাসান ওরফে মিশু হাসানকে গ্রেপ্তার করে র‌্যাব।

র‌্যাব জানায়, সম্প্রতি রাজধানী ঢাকার গুলশান, বারিধারা, বনানীসহ বিভিন্ন অঞ্চলে পার্টির নামে মাদক সেবনসহ নানাবিধ ‘অনৈতিক কর্মকাণ্ড’ সম্পর্কে জানা যায়। এরপরই গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়। এরই ধারাবাহিকতায় র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখা ও র‌্যাব-১-এর অভিযানে গত ৩ আগস্ট রাতে রাজধানীর বসুন্ধরা এলাকায় অভিযান পরিচালনা করে শরফুল হাসান ওরফে মিশু হাসান (৩১) এবং তার সহযোগী মাসুদুল ইসলাম ওরফে জিসানকে (৩৯) গ্রেপ্তার করা হয়।

এসময় তাদের কাছ থেকে হয় একটি অস্ত্র, ৬ রাউন্ড গোলাবারুদ, ১৩ হাজার ৩০০ পিস ইয়াবা, একটি ফেরারি গাড়ি, সিসার সরঞ্জামাদি, দুটি ল্যাপটপ, মোবাইল ফোন, বিভিন্ন ব্যাংকের চেকবই ও এটিএম কার্ড, পাসপোর্ট এবং ভারতীয় ৪৯ হাজার ৫০০ জালমুদ্রা উদ্ধার করা হয়। ভাটারা থানায় মিশুকে একমাত্র আসামি করে অস্ত্র মামলা দায়ের করা হয়।

ঢাকা/মামুন/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়