ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

নটরডেম শিক্ষার্থীর মৃত্যু: চালক ২ দিনের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৮, ২৭ নভেম্বর ২০২১   আপডেট: ১৭:১১, ২৭ নভেম্বর ২০২১
নটরডেম শিক্ষার্থীর মৃত্যু: চালক ২ দিনের রিমান্ডে

ফাইল ছবি

নটরডেম কলেজের মেধাবী শিক্ষার্থী নাঈম হাসানকে গাড়ি চাপা দিয়ে মৃত্যুর মামলায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের গাড়ির চালক হারুন মিয়ার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শনিবার (২৭ নভেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মইনুল ইসলামের আদালত রিমান্ডের আদেশ দেন।

এরআগে মামলার তদন্ত কর্মকর্তা পল্টন থানার এসআই আনিছুর রহমান সড়ক দুর্ঘটনা আইনে করা মামলায় আসামিকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করেন। আসামির পক্ষে তার আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধীতা করা হয়।

উভয়পক্ষের শুনানি শেষে আদালত হারুন মিয়ার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন বলে জানান পল্টন থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা মো. মোতালেব হোসেন।

শুক্রবার (২৬ নভেম্বর) রাজধানীর যাত্রাবাড়ি এলাকা থেকে হারুন মিয়াকে গ্রেপ্তার করে র‌্যাব।

এ মামলায় বৃহস্পতিবার (২৫ নভেম্বর) পরিচ্ছন্নতা কর্মী রাসেল খানের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

উল্লেখ্য, বুধবার (২৪ নভেম্বর) সকাল ১১টার দিকে গুলিস্তান বঙ্গবন্ধু স্কয়ারের দক্ষিণ পাশে নটরডেম কলেজের মানবিক বিভাগের শিক্ষার্থী নাঈম হাসানকে ধাক্কা দেয় দক্ষিণ সিটি করপোরেশনের একটি ট্রাক (রেজি: নম্বর ঢাকা মেট্রো শ ১১-১২৪৪)। এ সময় গাড়িটি চালাচ্ছিলেন সিটি করপোরেশনের পরিচ্ছন্নতা কর্মী রাসেল খান। 

পরে গাড়িটি নিয়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন ও এলাকার টহল পুলিশ বঙ্গবন্ধু এভিনিউয়ের আওয়ামী লীগ অফিসের পূর্বপাশ থেকে ঘাতক ট্রাক ও চালকের আসনে থাকা রাসেল খানকে গ্রেপ্তার করে।

এ ঘটনায় ওই শিক্ষার্থীর বাবা শাহ আলম দেওয়ান পল্টন থানায় মামলা দায়ের করেন।

ঢাকা/মামুন/সনি

আরো পড়ুন  



সর্বশেষ