ঢাকা     মঙ্গলবার   ০৭ মে ২০২৪ ||  বৈশাখ ২৪ ১৪৩১

বাবার কোলের শিশুকে গুলি করে হত্যা, শ্যুটার রিমন গ্রেপ্তার

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:১৩, ১৯ এপ্রিল ২০২২   আপডেট: ০৩:১৭, ২০ এপ্রিল ২০২২
বাবার কোলের শিশুকে গুলি করে হত্যা, শ্যুটার রিমন গ্রেপ্তার

শ্যুটার  মো. রিমন, ইনসেটে শিশু তাসফিয়া

চাঞ্চল্যকর ও বহুল আলোচিত নোয়াখালীর বেগমগঞ্জ এলাকায় সন্ত্রাসীদের গুলিতে বাবার কোলে থাকা ৩ বছরের শিশু তাসফিয়া হত্যাকাণ্ডের প্রধান আসামি শ্যুটার মো. রিমনসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় দেশি-বিদেশি অস্ত্র উদ্ধার করা হয়।

মঙ্গলবার (১৯ এপ্রিল) রাতে র‌্যাব হেডকোয়ার্টার্সের আইন ও গণমাধ্যম শাখার সিনিয়র সহকারি পরিচালক আনম ইমরান খান রাইজিংবিডিকে এ তথ্য নিশ্চিত করে বলেন, ‘নোয়াখালী জেলার চর জব্বর থানার চর ক্লার্ক এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।’

এদিকে র‍্যাব-১১ এর সিপিসি-৩ নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন রাইজিংবিডি স্থানীয় প্রতিনিধিকে বলেন, ‘চাঞ্চল্যকর ও বহুল আলোচিত নোয়াখালীর বেগমগঞ্জ এলাকায় সন্ত্রাসীদের গুলিতে পিতার কোলে থাকা ৩ বছরের শিশু তাসফিয়া হত্যাকাণ্ডের প্রধান আসামি শ্যুটার  মো. রিমন  ও মহিন উদ্দীনসহ ৫ জনকে নোয়াখালী জেলার চরজব্বর থানাধীন চর ক্লার্ক এলাকা থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব। এসময় তাদের কাছ থেকে বিদেশি ও দেশীয় অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়। এ বিষয়ে আগামীকাল বুধবার প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিস্তারিত জানানো হবে।’

উল্লেখ্য গেল বুধবার (১৩ এপ্রিল) বিকেল ৪টায় নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার হাজীপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মালেকার বাপের দোকান নামক স্থানে সৌদি প্রবাসী আবু জাহেরের কোলে থাকা তিন বছরের শিশু জান্নাতকে সন্ত্রাসী রিমনের নেতৃত্বে তার বাহিনীর সদস্যরা গুলি করে হত্যা করে। গুলি তার চোখ-মুখসহ শরীরের  বিভিন্ন স্থানে বিদ্ধ হয়।

পরে তাকে নোয়াখালী সদর হাসপাতালে নেওয়া হলে রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) আনার পথে  মারা যায়।

এ ঘটনায় এলাকাবাসী বিক্ষোভে ফুঁসে ওঠেন। তারা মানববন্ধনসহ বিভিন্ন কর্মসূচি পালন করে দোষীদের গ্রেপ্তারে। সামাজিক যোগাযোগ মাধ্যমসহ (ফেসবুক) বিভিন্ন মাধ্যমে প্রতিবাদে সোচ্চার হয় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। এরই মধ্যে নিহতের পরিবার থানায় মামলা দায়ের করে তবে ঘটনার পর থেকে আসামিরা আত্মগোপনে ছিল।

মাকসুদ/সুজন/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়