ঢাকা     বৃহস্পতিবার   ০৮ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ২৩ ১৪২৯

দুধের সঙ্গে বিষ মিশিয়ে স্ত্রীকে হত্যা করেন সালাম 

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৪, ২৭ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১৭:১১, ২৭ সেপ্টেম্বর ২০২২
দুধের সঙ্গে বিষ মিশিয়ে স্ত্রীকে হত্যা করেন সালাম 

গ্রেপ্তার সালাম ও তার প্রেমিকা

রাজধানীর নাখালপাড়ায় প্রেমিকার সঙ্গে পরিকল্পনা করে বিষপান করিয়ে স্ত্রীকে হত্যার ১২ ঘণ্টার মধ্যে স্বামী সালাম ও প্রেমিকা শিরিনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে শ্যামলীতে এক সংবাদ সম্মেলনে ডিএমপির তেজগাঁও বিভাগের উপপুলিশ কমিশনার (ডিসি) আজিমুল হক জানান, সালামকে রাজশাহীর গোদাগাড়ী এলাকা এবং প্রেমিকা শিরিনকে তেজগাঁও শিল্পাঞ্চল এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

পুলিশের এই কর্মকর্তা বলেন, সালাম ও শিরিন সম্পর্কে মামাতো ভাই-বোন। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু সালাম জেদের বশে ৯ মাস আগে স্মৃতিকে বিয়ে করেন। তাদের দুজনেরই গ্রামের বাড়ি নরসিংদী জেলার রায়পুর উপজেলায়।

ডিসি আজিমুল হক আরও জানান, সালাম ও শিরিন দুজনই একই বিস্কুট কারখানায় কাজ করার সুবাদে তারা পরকীয়া প্রেমের সম্পর্কে জড়ায়। তারা স্মৃতিকে সরিয়ে দেওয়ার পরিকল্পনা করে।

তিনি বলেন, পরিকল্পনা অনুযায়ী সালামে বিষ মেশানো দুধ স্মৃতিকে পান করান। এরপর স্ত্রীকে অসুস্থ অবস্থায় রেখে কাজে চলে যান তিনি। পরে খবর পেয়ে স্মৃতির বাবা ও সালামের ভাবি এসে স্মৃতিকে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।

পুলিশ কর্মকর্তা বলেন, এ ঘটনায় মামলা দায়ের করেন নিহত স্মৃতির বাবা মো. কামাল মিয়া। পরে সিসিটিভি ফুটেজ ও তথ্যপ্রযুক্তি ব্যবহার করে আসামিদের গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

মাকসুদ/এনএইচ

সর্বশেষ

পাঠকপ্রিয়