ঢাকা     বৃহস্পতিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১৭ ১৪৩০

গ্রেপ্তারের গুঞ্জন উড়িয়ে দোয়া চাইলেন আরাভ খান 

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:০৪, ২১ মার্চ ২০২৩  
গ্রেপ্তারের গুঞ্জন উড়িয়ে দোয়া চাইলেন আরাভ খান 

ছবি: সংগৃহীত

গ্রেপ্তারের গুঞ্জন উড়িয়ে দিয়ে দেশবাসীর কাছে ফেসবুকে পোস্ট দিয়ে দোয়া চেয়েছেন পুলিশ হত্যা মামলার পলাতক আসামি ও ইন্টারপোলের রেড নোটিশ জারিকৃত রবিউল ইসলাম ওরফে আরাভ খান।
 
মঙ্গলবার (২১ মার্চ) রাতে তিনি এ পোস্ট দিয়ে নিজেকে গ্রেপ্তার না হওয়ার জানানও দিয়েছেন বলে সংশ্লিষ্টরা মনে করছেন।

আরাভ তার ফেসবুক পেজের স্ট্যাটাসে লিখেন, ‘আসসালামু আলাইকুম। প্রিয় দেশবাসী, আপনারা আমার জন্য দোয়া করবেন। আল্লাহ যেন সহায় হন।’

এর আগে, বিভিন্ন মহলে গুঞ্জন উঠে দুবাইতে গ্রেপ্তার হয়েছেন আরাভ খান। কিছু কিছু গণমাধ্যম তার গ্রেপ্তার বিষয়ে ফলাও করে প্রচারও করে।

অবশ্য পররাষ্ট্র প্রতিমন্ত্রী মন্ত্রী শাহরিয়ার আলম মঙ্গলবার সন্ধ্যায় সাংবাদিকদের এক প্রশ্নে বলেন, ‘আরাভ খান গ্রেপ্তার হয়েছে আমাদের কাছে এরকম আনুষ্ঠানিক কোনও তথ্য নেই। তবে তার অবস্থান নিশ্চিত হতে পুলিশ কাজ করে যাচ্ছে।’

এদিকে, আরাভকে দেশে ফিরিয়ে আনতে পুলিশ সদর দপ্তর ও ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) সমন্বয়ে একটি বিশেষ দল কাজ করছে। তারা দুবাই গিয়ে আরাভকে গ্রেপ্তার এবং আইনানুগ সব প্রক্রিয়া সম্পূর্ণ করবে বলে জানা গেছে।

উল্লেখ্য, গত ১৫ মার্চ দুবাইয়ে আরাভের মালিকানাধীন জুয়েলারি দোকান উদ্বোধন করতে যান ক্রিকেটার সাকিব আল হাসানসহ তারকা জগতের অন্যরা।  এরপরই মূলত নাম উঠে আসে রবিউল ইসলাম ওরফে আরাভ খান হয়ে ওঠার সব কাহিনী। তিনি পুলিশ কর্মকর্তা মামুন ইমরান খান হত্যার অন্যতম আসামি। এত বড় অপরাধ করে তিনি কীভাবে দুবাই গেলেন, রাতারাতি কোটিপতি বনে যাওয়া, তাকে সাবেক এক পুলিশ কর্মকর্তা সহযোগিতা করেছেন- ইত্যাদি সব আলোচনা উঠে আসে।

ঢাকা/মাকসুদ/এনএইচ 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়