ঢাকা     শনিবার   ২৭ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১২ ১৪৩১

সাইবার আইনে মামলা করতে পারেননি শাকিব খান

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৬, ২৩ মার্চ ২০২৩   আপডেট: ১৩:০৬, ২৩ মার্চ ২০২৩
সাইবার আইনে মামলা করতে পারেননি শাকিব খান

ফাইল ফটো

চাঁদা দাবি, হত্যার হুমকির অভিযোগে মোহাম্মদ রহমত উল্লাহ নামে এক প্রযোজকের বিরুদ্ধে মামলা করেছেন নায়ক শাকিব খান। তবে ডিজিটাল নিরাপত্তা আইনে তার বিরুদ্ধে আরেকটি মামলা করতে চাইলেও তিনি পারেননি। 

বৃহস্পতিবার (২৩ মার্চ) সকালে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরফাতুল রাকিবের আদালতে চাঁদা দাবি, হত্যার হুমকির অভিযোগে মামলা করেন শাকিব খান। আদালত তার জবানবন্দি গ্রহণ করে মোহাম্মদ রহমত উল্লাহকে আগামী ২৬ এপ্রিল আদালতে হাজির হতে সমন জারি করেছেন।

আরও পড়ুন: শাকিব খানের মামলায় রহমত উল্লাহর নামে সমন

এরপর শাকিব খান যান ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক এ এম জুলফিকার হায়াতের আদালতে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করতে। তবে মামলা দায়েরের সময় অতিবাহিত হওয়ায় এদিন তিনি মামলা করতে পারেননি। আগামী ২৭ মার্চ তাকে আদালতে আসতে বলেন আদালত।

আরও পড়ুন: মামলা করতে আদালতে শাকিব খান 

জানা গেছে, এর আগে চলচ্চিত্র প্রযোজক দাবি করা রহমত উল্লাহর বিরুদ্ধে মামলা করতে থানায় যান শাকিব খান। তবে থানা থেকে মামলা গ্রহণ না করে তাকে আদালতে যাওয়ার পরামর্শ দেওয়া হয়। 

অস্ট্রেলিয়ায় ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার শুটিং চলার সময় সহকারী নারী প্রযোজককে ধর্ষণ ও শিডিউল ফাঁসানোর অভিযোগ তোলেন রহমত উল্লাহ। তবে শাকিব খান দাবি করেন, মিথ্যা অভিযোগ দিয়ে তার সুনাম ক্ষুন্ন ও চাঁদা দাবি করছেন রহমত উল্লাহ।

আরও পড়ুন:  আইনি নোটিশ, শাকিব খানকে ৩ দিনের আল্টিমেটাম

শাকিব খান ইস্যু : এবার মুখ খুললেন নির্মাতা

দেশ ছেড়েছেন শাকিবের বিরুদ্ধে অভিযোগ করা সেই রহমত উল্লাহ, তবে…

ঢাকা/মামুন/ইভা 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়