ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

‘প্রথম আলো’ কার্যালয়ের সামনে অতিরিক্ত পুলিশ মোতায়েন 

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০০, ৩০ মার্চ ২০২৩   আপডেট: ১৩:০৩, ৩০ মার্চ ২০২৩
‘প্রথম আলো’ কার্যালয়ের সামনে অতিরিক্ত পুলিশ মোতায়েন 

প্রথম আলো কার্যালয়। ছবি: সংগৃহীত

‘প্রথম আলো’ কার্যালয়ের সামনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। সাংবাদিক, কর্মকর্তা কর্মচারীদের নিরাপত্তার আবেদনের পরিপ্রেক্ষিতে পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানা গেছে।

বৃহস্পতিবার (৩০ মার্চ) সকালে পুলিশ মোতায়েন করা হয়। এর আগে পত্রিকাটির ঊর্ধ্বতন কর্তৃপক্ষ নিরাপত্তা চেয়ে পুলিশের কাছে আবেদন করে।

পড়ুন: প্রথম আলো সম্পাদকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

বুধবার (২৯ মার্চ) প্রথম আলোর সাংবাদিক শামসুজ্জামান শামসের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়। রমনা থানার ডিজিটাল নিরাপত্তা আইনের মামলাতে শামসুজ্জামান শামসকে বৃহস্পতিবার (৩০ মার্চ) তাকে আদালতে হাজির করা হয়।

এদিকে ডিজিটাল নিরাপত্তা আইনে প্রথম আলো পত্রিকার সম্পাদক মতিউর রহমানের বিরুদ্ধে রাজধানীর রমনা থানায় একটি মামলা হয়েছে। এই মামলায় প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক (সাভারে কর্মরত) শামসুজ্জামানকেও আসামি করা হয়েছে। এছাড়া আসামিদের মধ্যে ‘সহযোগী ক্যামেরাম্যান’সহ অজ্ঞাতনামা ব্যক্তিরাও রয়েছেন।

বৃহস্পতিবার (৩০ মার্চ) দুপুরে রমনা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসান রাইজিংবিডিকে বলেন, বুধবার (২৯ মাচ) রাতে আব্দুল মালেক ওরফে মশিউর মালেক বাদি হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি করেন। তদন্তপূর্বক আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। মামলা নম্বর ১৯।

/মাকসুদ/এসবি/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়