ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

রেডিসন ব্লু ঢাকাতে আরব ওরিয়েন্টাল ফুড ফেস্ট

লাইফস্টাইল ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৭, ২৬ মে ২০২২   আপডেট: ১৩:২৫, ২৬ মে ২০২২
রেডিসন ব্লু ঢাকাতে আরব ওরিয়েন্টাল ফুড ফেস্ট

মধ্যপ্রাচ্য, মরক্কো, লেবানন, মিসরসহ পার্শ্ববর্তী দেশগুলোর বিভিন্ন মুখরোচক খাবার নিয়ে ভোজনরসিকদের জন্য রেডিসন ব্লু ঢাকা আয়োজন করেছে ‘আরব ওরিয়েন্টাল ফুড ফেস্ট’।

বৃহস্পতিবার (২৬ মে) থেকে শুরু হচ্ছে এ ফেস্ট। যা চলবে ১২ জুন পর্যন্ত। প্রতিদিন সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত রেডিসন ব্লু ঢাকার ওয়াটার গার্ডেন ব্রাসারি রেস্টুরেন্টে এ উৎসব চলবে। 

হোটেলের এক্সিকিউটিভ সু শেফ শেখ রাশিদের তত্ত্বাবধানে এবং নিজস্ব রন্ধনশিল্পীদের অভিজ্ঞ শৈলীতে ভোজনরসিকদের জন্য পরিবেশন করা হবে আরব হামুস, ফাটটুস, মুতাবেল ও তাবুলে। এছাড়া, থাকবে কিব্বে, চিজ ফাতায়ের, ইত্যাদি। থাকবে জনপ্রিয় খাসি হারিরা সূপ, লাহাম বিল বাতাতা, তাজিন বি দাজাজ, সামাক হারা, দাউদ বাশা এবং আরও অনেক খাদ্যর সমাহার। যারা মিষ্টি পছন্দ করেন তাদের জন্য থাকবে চিজ কুনাফা, বাসবুসা, বাক্লাভা, মাহালাবিয়া। 

খাবার পরিবেশন করা হবে বুফে পদ্ধতিতে। জনপ্রতি খরচ হবে সর্বমোট ৫ হাজার ৯৫২ টাকা। নির্দিষ্ট ব্যাংক কার্ডের সঙ্গে আছে ‘একটির সঙ্গে একটি ফ্রি অফার। এছাড়া, নির্বাচিত তারিখে ওয়ান ব্যাঙ্ক প্ল্যাটিনাম ক্রেডিট কার্ড ব্যবহারকারীদের জন্য একটির সঙ্গে তিনটি ফ্রি অফারও থাকবে। আরও রয়েছে যেকোনো মাধ্যমে ২০ শতাংশ ছাড়। 

 

ঢাকা/ইভা 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়