ঢাকা, শুক্রবার, ৮ ভাদ্র ১৪২৬, ২৩ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

মার্সেল ফ্রিজের ব্র্যান্ডিং অ্যাওয়ার্ড পেলো ১২ ব্যক্তি-প্রতিষ্ঠান

এম মাহফুজুর রহমান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-২১ ১১:১৫:৫১ এএম     ||     আপডেট: ২০১৯-০৭-২১ ১১:১৫:৫১ এএম
মার্সেল ফ্রিজের ব্র্যান্ডিং অ্যাওয়ার্ড পেলো ১২ ব্যক্তি-প্রতিষ্ঠান
ডিজিটাল ক্যাম্পেইন সিজন ফোর-এ ব্যাপক প্রচার-প্রচারণার জন্য ছয়টি বিক্রয় প্রতিষ্ঠান ও ছয়জন বিক্রয় প্রতিনিধি ও কর্মকর্তাকে পুরস্কৃত করে মার্সেল ( ছবি: সৈয়দ রাজীব)
Walton E-plaza

এম মাহফুজুর রহমান : উৎসাহ উদ্দীপনায় দেশব্যাপী চলছে মার্সেলের ডিজিটাল ক্যাম্পেইন সিজন ফোর। যাতে ক্রেতাদের জন্য রয়েছে লাখপতি হওয়ার সুযোগসহ বিভিন্ন সুবিধা।

এই ক্যাম্পেইনে ব্যাপক প্রচার প্রচারণার মাধ্যমে ফ্রিজের বিক্রয় বাড়াতে বিশেষ অবদান রাখায় ছয়টি ব্যবসায়ী প্রতিষ্ঠান ও  ছয়জন কর্মকর্তাকে পুরস্কৃত করেছে কর্তৃপক্ষ।

শনিবার বিকেলে (২০ জুলাই) রাজধানীতে মার্সেলের করপোরেট অফিসে আয়োজিত ‘১৯ এ ২০ : ডিজিটাল ক্যাম্পেইন অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড মে-জুন ২০১৯’ অনুষ্ঠানে পুরস্কারপ্রাপ্তদের হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেয়া হয়। প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক এমদাদুল হক সরকার, নজরুল ইসলাম সরকার, এস এম জাহিদ হাসান, মোহাম্মদ রায়হান, আরিফুল আম্বিয়া, আমিন খান, মার্সেলের হেড অব সেলস ড. সাখাওয়াত হোসেন, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর ফিরোজ আলম তাদের হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেন।

অনুষ্ঠানে জানানো হয়, অনলাইনে দ্রুত বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করতে সারা দেশে এই ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে মার্সেল। রেজিস্ট্রেশনের মাধ্যমে ক্রেতার নাম, ফোন নম্বর ও ক্রয়কৃত পণ্যের মডেল নম্বরসহ বিস্তারিত তথ্য মার্সেলের সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। এর ফলে ওয়ারেন্টি কার্ড হারিয়ে গেলেও দেশের যেকোনো মার্সেল সার্ভিস সেন্টার থেকে দ্রুত কাঙ্খিত সেবা মিলবে। এ কার্যক্রমে ক্রেতাদের অংশগ্রহণ বাড়ানোর লক্ষ্যে ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে প্রতিষ্ঠানটি।

 

মার্সেল ফ্রিজের ব্র্যান্ডিং অ্যাওয়ার্ড পেলেন যারা : গত মে মাসে মার্সেল ফ্রিজ ব্র্যান্ডিং ও বিক্রয়ে অসামান্য অবদান রাখায় একটি পরিবেশক প্রতিষ্ঠান ও এক ব্যক্তিকে পুরস্কৃত করে মার্সেল। অন্য দিকে গত জুন মাসে অসামান্য অবদান রাখায় পুরস্কার পায় আরো পাঁচ প্রতিষ্ঠান ও পাঁচ ব্যক্তি।

মে মাসের পুরস্কারপ্রাপ্তরা হলো- রয়েল ইলেক্ট্রনিক্স (দিনাজপুর) ও জাহিদ হাসান (দিনাজপুর)।

অন্যদিকে জুন মাসের পুরস্কারপ্রাপ্ত প্রতিষ্ঠানগুলো হলো- গাজীপুরের স্বপ্নীল ইলেকট্রনিক্স, ফেনীর পাটোয়ারি ইলেকট্রনিক্স, নরসিংদীর মেসার্স শীতলক্ষ্যা ইলেকট্রনিক্স, গোপালগঞ্জের শিহাব ইলেকট্রিক অ্যান্ড ইলেকট্রনিক্স এবং ভোলার মেসার্স লালমোহন ইলেকট্রনিক্স।

এদিকে, জুন মাসের ফ্রিজ ডেলিভারি গ্রোথের ওপর ভিত্তি করে বেস্ট এরিয়া ম্যানেজার নির্বাচিত হন মার্সেল ডিস্ট্রিবিউটর নেটওয়ার্কের মোহাম্মদ ইসমাঈল (ঢাকা ওয়েস্ট) এবং নূরুল আমিন (ঢাকা নর্থ)।

 

রাইজিংবিডি/ঢাকা/২১ জুলাই ২০১৯/ অগাস্টিন সুজন/ইভা

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge