Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ০৬ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২২ ১৪২৮ ||  ২৯ রবিউস সানি ১৪৪৩

করোনায় সাংবাদিক খোকনের মৃত্যুতে শোক

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০২, ২৯ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
করোনায় সাংবাদিক খোকনের মৃত্যুতে শোক

দৈনিক সময়ের আলো পত্রিকার সিটি এডিটর হুমায়ুন কবীর খোকন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে (কোভিড–১৯) মারা গেছেন। তিনি মঙ্গলবার রাতে রাজধানীর উত্তরার রিজেন্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

তার মৃত্যুতে শোক জানিয়েছেন বিশিষ্টজনরা। রাইজিংবিডির জ্যেষ্ঠ প্রতিবেদক ও নিজস্ব প্রতিবেদকদের পাঠানো তথ্য নিয়ে এ প্রতিবেদন।

পরিকল্পনা মন্ত্রীর শোক

হুমায়ূন কবীর খোকনের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন পরিকল্পনা মন্ত্রী  এম এ মান্নান। বুধবার (২৯ এপ্রিল) পরিকল্পনা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা শাহেদুর রহমানের পাঠানো এক বিজ্ঞপ্তিতে মন্ত্রী এই শোক প্রকাশ করেন৷

শিক্ষামন্ত্রীর শোক

খোকনের মৃত্যুতে শোক করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।  এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

আইজিপির শোক

খোকনের মৃত্যুতে আইজিপি ড. বেনজীর আহমেদ গভীর শোক প্রকাশ করেছেন।  শোকবার্তায় আইজিপি বলেন, একজন নিষ্ঠাবান সা়ংবাদিক হিসেবে সত্য ও ন্যায়ের পক্ষে কলম ধরার ক্ষেত্রে খোকনের ভূমিকা স্মরণীয় হয়ে থাকবে। তার অকাল মৃত্যুতে সংবাদপত্র জগতের অপূরণীয় ক্ষতি হলো।

ডিকাবের শোক

খোকনের মৃত্যুতে শোক প্রকাশ করেছে ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্ট অ্যাসোসিয়েশন (ডিকাব)।  এক বার্তায় সংগঠনের পক্ষ থেকে এই শোক প্রকাশ করা হয়।

জাপা চেয়ারম্যানের শোক

খোকনের মৃত্যুতে গভীর শোক কাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের।  এক বার্তায় তার আত্মার মাগফিরাত কামনা করে পরিবারের প্রতি সমবেদনা জানান তিনি।

বিরোধীদলীয় চিফ হুইপের শোক

খোকনের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জাতীয় পার্টি মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গাঁ।

সাংবাদিক মোহিতুল ইসলামের মৃত্যুতে তথ্যমন্ত্রীর শোক

এদিকে, দৈনিক জনতার সাবেক সম্পাদক খোন্দকার মোহিতুল ইসলাম রঞ্জুর মৃত্যুতে গভীর প্রকাশ করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

প্রসঙ্গত, দৈনিক সময়ের আলো পত্রিকার সিটি এডিটর হুমায়ুন কবীর খোকন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে (কোভিড–১৯) মারা গেছেন। তিনি মঙ্গলবার রাতে রাজধানীর উত্তরার রিজেন্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।   রাজধানীর একটি হাসপাতালে মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে চিকিৎসাধীন অবস্থায় মারা যান দৈনিক জনতার সাবেক সম্পাদক খোন্দকার মোহিতুল ইসলাম রঞ্জু।

 

ইয়ামিন/হাসিবুল/মাকসুদ/নঈমুদ্দীন/পারভেজ/সাইফ

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়