ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মাল্টিমিডিয়া রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের আত্মপ্রকাশ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৯, ২০ ফেব্রুয়ারি ২০২৩  
মাল্টিমিডিয়া রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের আত্মপ্রকাশ

‘গো উইথ মোজো অ্যান্ড মাল্টিমিডিয়া’- এই স্লোগান নি‌য়ে আত্মপ্রকাশ করে‌ছে প‌ত্রিকা, অনলাইনসহ বিভিন্ন গণমাধ্যমে কাজ করা মোজো ও মাল্টিমিডিয়া সংবাদকর্মী‌দের সংগঠন ‘মাল্টিমিডিয়া রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (এমআরএ)’।

সোমবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর প‌রিবা‌গে সংস্কৃতি বিকাশ কেন্দ্রে ১১ সদস্যের এই আহ্বায়ক কমিটি ঘোষণা করেন রাইজিংবি‌ডি ডটকম-এর জ্যেষ্ঠ প্রতি‌বেদক মেসবাহ য়াযাদ।

মাল্টিমিডিয়া রিপোর্টার্স অ্যাসোসিয়েশন’র (এমআরএ) কমিটির আহ্বায়ক হ‌চ্ছেন দৈনিক সমকালের স্টাফ রিপোর্টার যাকারিয়া ইবনে ইউসুফ এবং সদস্য সচিব হিসেবে দায়িত্ব দেওয়া হয়ে‌ছে মানবজমিনের মাল্টিমিডিয়া হেড আলতাফ হোসাইনকে। যুগ্ম আহ্বায়ক করা হয়েছে নিউজ হান্টের ডিজিটাল হেড অমৃত মলঙ্গী এবং যায়যায়দিনের মাল্টিমিডিয়া হেড সাইফুল ইসলামকে।

আহ্বায়ক ক‌মি‌টির সদস্যরা হ‌চ্ছেন- আকরাম হোসেন নাঈম (ইত্তেফাক), মামুন সোহাগ (সময়ের আলো), রুকাইয়া জহির (টিবিএস), ফখরুল ইসলাম (যুগান্তর), রহমত উল্লাহ (আমার সংবাদ), ইসমাঈল সিরাজী (দেশ রূপান্তর) এবং মো. আখতারুজ্জামান (ঢাকা পোস্ট)।

ঘোষিত ১১ সদ‌স্যের আহ্বায়ক কমিটি আগামী এক মাসের মধ্যে মাল্টিমিডিয়া রিপোর্টার্স অ্যাসোসিয়েশন’র (এমআরএ) একটি পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য সদস্য সংগ্রহ এবং সংগঠনের নীতিমালা প্রণয়নসহ যাবতীয় কাজ সম্পন্ন করবেন ব‌লে জানা‌নো হয়।

মেয়া/সুকান্ত/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়