Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৪ জুলাই ২০২১ ||  শ্রাবণ ৯ ১৪২৮ ||  ১২ জিলহজ ১৪৪২

‘বিশৃঙ্খলার কারণে মহাপরিচালকের ওপর মানসিক চাপ পড়া স্বাভাবিক’

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৫, ২০ সেপ্টেম্বর ২০২০  
‘বিশৃঙ্খলার কারণে মহাপরিচালকের ওপর মানসিক চাপ পড়া স্বাভাবিক’

হাটহাজারি মাদ্রাসায় সংঘটিত বিশৃঙ্খলার কারণে মাদ্রাসাটির দীর্ঘদিনের মহাপরিচালক প্রয়াত আল্লামা শফীর ওপর মানসিক চাপ পড়া স্বাভাবিক বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

বেলজিয়াম সফর শেষে দেশে ফিরে রোববার (২০ সেপ্টেম্বর) দুপুরে সচিবালয়ে তথ্য মন্ত্রণালয় সভাকক্ষে অনুষ্ঠিত সমসাময়িক বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

হেফাজতের আমির প্রয়াত আল্লামা শফীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তথ্যমন্ত্রী বলেন, মাওলানা আহমদ শফীর জন্ম আমার নির্বাচনী এলাকার নিজ উপজেলায় এবং আমার পার্শ্ববর্তী ইউনিয়নে। তিনি আলেমদের মধ্যে এবং ঐ অঞ্চলে কি পরিমাণ জনপ্রিয় ও সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তিত্ব ছিলেন, সেটি তার জানাজা থেকে বোঝা যায়।

হাটহাজারী মাদ্রাসায় বিশৃঙ্খলা বিষয়ে প্রশ্ন করা হলে হাছান মাহমুদ বলেন, হাটহাজারী মাদ্রাসার বিশৃঙ্খলা প্রতিষ্ঠানটির অভ্যন্তরীণ বিষয়। কিন্তু সেটি যে মাদ্রাসার দীর্ঘদিনের মহাপরিচালকের ওপর মানসিক চাপ তৈরি করে থাকবে, সেটিই স্বাভাবিক।

হেফাজত-ই-ইসলামের ভবিষ্যৎ নেতৃত্ব নির্বাচন প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, এটি হেফাজতের অভ্যন্তরীণ বিষয়, এগুলো নিয়ে আমি কথা বলতে চাই না।

মন্ত্রিপরিষদের রদবদল বিষয়ে জিজ্ঞেস করা হলে তথ্যমন্ত্রী বলেন, এটি প্রধানমন্ত্রীর এখতিয়ার, তিনি ছাড়া অন্য কেউ এ নিয়ে বলার ক্ষমতা রাখেন না।

নঈমুদ্দীন/সাইফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়