Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৯ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৩ ১৪২৮ ||  ১১ রবিউল আউয়াল ১৪৪৩

আগামী ৩ দিন থেমে থেমে বৃষ্টির সম্ভাবনা

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৯, ২৫ জুন ২০২১   আপডেট: ১৫:৩৩, ২৫ জুন ২০২১
আগামী ৩ দিন থেমে থেমে বৃষ্টির সম্ভাবনা

আগামী ২৪ ঘণ্টায় দেশের বিভিন্ন অঞ্চলে দিনের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে। এছাড়া আগামী কয়েকদিন দেশে থেমে থেমে বৃষ্টি হতে পারে।

শুক্রবার (২৫ জুন) আবহাওয়া অধিদপ্তরের দেওয়া সর্বশেষ পূর্বাভাসে এমন তথ্য জানিয়েছে সংস্থাটি।

আবহাওয়াবিদ মো. শাহীনুল ইসলাম জানান, বর্তমানে দেশের বিভিন্ন অঞ্চলে থেমে থেমে বৃষ্টি হচ্ছে। আবার রোদ উঠছে। এমন অবস্থা আগামী তিন দিন অব্যাহত থাকতে পারে। গত ২৪ ঘণ্টায়ও সব বিভাগেই কম-বেশি বৃষ্টি হয়েছে। শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত ঢাকার আকাশ কয়েকদফায় মেঘে ঢেকে যাচ্ছে। আবার হালকা বৃষ্টিও হচ্ছে।

আবহাওয়া অধিদপ্তর জানায়, গত ২৪ ঘণ্টায় সবচেয়ে বেশি বৃষ্টি হয়েছে সিলেটে, সেখানে ১৯ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে। আর বৃহস্পতিবার দেশের সর্বোচ্চ তাপমাত্রা ছিল রাজশাহীতে, সেখানে ৩৫ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড করা হয়েছে। এ সময় ঢাকায় সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩২ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস।

শুক্রবার সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, রংপুর, চট্টগ্রাম, বরিশাল ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় এবং ঢাকা, রাজশাহী, খুলনা ও ময়মনসিংহ বিভাগের দু’এক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে দেশের কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে মাঝারি ধরনের বৃষ্টি হতে পারে। এ সময়ে সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে এবং রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

ঢাকা/হাসিবুল/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ