ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বন্যাদুর্গতদের জন্য ৫ লাখ টাকা অনুদান দিল কুর্মিটোলা গলফ ক্লাব

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৬, ৭ জুলাই ২০২২  
বন্যাদুর্গতদের জন্য ৫ লাখ টাকা অনুদান দিল কুর্মিটোলা গলফ ক্লাব

দেশের কয়েকটি জেলার বন্যাদুর্গতদের সহায়তা করার জন্য আর্মি সদর দপ্তর লজিস্টিক্স এরিয়ার তত্ত্বাবধানে ‘লজিস্টিক্স এরিয়া রিলিফ ফান্ড’ নামে একটি তহবিল গঠন করা হয়েছে। কুর্মিটোলা গলফ ক্লাবের পক্ষ থেকে এই তহবিলে অনুদান হিসেবে ৫ লাখ টাকার একটি চেক সংশ্লিষ্ট ফান্ড ব্যবস্থাপনা কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ জুলাই) সকাল ১১টায় এই অনুদানের চেক হস্তান্তর করা হয়েছে বলে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, মে মাসের মাঝামাঝি থেকে দেশের উত্তর-পূর্বাঞ্চলীয় এবং উত্তরাঞ্চলীয় কয়েকটি জেলায় বন্যা দেখা দেয়। পরবর্তীতে এটি দীর্ঘায়িত হয় এবং মারাত্মক রূপ ধারণ করে। বন্যাদুর্গত এসব অঞ্চলে, বিশেষ করে সিলেট, সুনামগঞ্জ, নেত্রকোনা, কুড়িগ্রাম, গাইবান্ধা ও সিরাজগঞ্জ জেলার ফসলাদি, বাড়িঘর, রাস্তাঘাটসহ জানমালের ব্যাপক ক্ষয়-ক্ষতি হয়েছে। এসমস্ত এলাকার দুর্গত মানেুষরা খাদ্য-পানীয় ও বাসস্থানের অভাবে দুর্বিসহ জীবনযাপন করছে। এসব দুর্গত মানুষের সহায়তায় সরকারের পাশাপাশি বিভিন্ন প্রতিষ্ঠান এগিয়ে এসেছে। এরই ধারাবাহিকতায় বন্যার্তদের সহায়তায় অর্থ সংগ্রহের জন্য সদর দপ্তর লজিস্টিক্স এরিয়ার তত্ত্বাবধানে ‘লজিস্টিক্স এরিয়া রিলিফ ফান্ড’ নামে একটি তহবিল গঠন করা হয়েছে।  কুর্মিটোলা গলফ ক্লাবের পক্ষ থেকে উক্ত তহবিলে অনুদান হিসেবে ৫ লাখ টাকার একটি চেক হস্তান্তর করা হয়েছে।

চেক হস্তান্তরের সময় কুর্মিটোলা গলফ ক্লাবের কার্যনির্বাহী পর্ষদের সদস্যসহ ক্লাব ক্যাপ্টেন ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ মো. রফিকুল ইসলাম, ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা লেফটেন্যান্ট কর্নেল আবু মো. সাইদুর রহমান (অব.) এবং জেনারেল ম্যানেজার ক্লাব অপারেশন্স লেফটেন্যান্ট কর্নেল মো. আনোয়ার হোসেন (অব.) উপস্থিত ছিলেন।

হাসান/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়