ঢাকা     বুধবার   ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১৬ ১৪৩০

বৃষ্টি ও যানজটে ভোগান্তিতে রাজধানীবাসী

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৯, ১৩ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১২:৫৩, ১৩ সেপ্টেম্বর ২০২২
বৃষ্টি ও যানজটে ভোগান্তিতে রাজধানীবাসী

ফাইল ছবি

রাজধানীতে থেমে থেমে বৃষ্টি হচ্ছে। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সকাল থেকে টানা বৃষ্টি হওয়ায় কাজে বের হওয়া এবং অফিসগামী মানুষ ভোগান্তিতে পড়েছেন।গণপরিবহন সংকট ও কিছু কিছু সড়কে যানজট ভোগান্তির মাত্রা আরও বাড়িয়েছে।

আরও পড়ুন: বৃষ্টিতে গাজীপুরে যান চলাচলে ধীরগতি 

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) ভোর থেকে থেমে থেমে হচ্ছে বৃষ্টি। বৃষ্টি থাকায় রাজধানীর অফিসমুখী মানুষ দুর্ভোগ পোহাচ্ছে। অনেকে বৃষ্টি মাথায় নিয়েই ছুটেছেন অফিসে। বৃষ্টি থাকায় কোথাও কোথাও দেখা দিয়েছে যানবাহন সংকট। একই সঙ্গে রিকশা বা সিএনজিচালিত অটোরিকশাচালকরা অতিরিক্ত ভাড়া হাকাচ্ছেন।

যাত্রাবাড়ীর রিকশাচালক মনির হোসেন জানান, আজ ভোর থেকেই থেমে থেমে বৃষ্টিপাত হচ্ছে।  ভিজে রিকশা চালাতে সমস্যা হচ্ছে। 

জুরাইনের বাসিন্দা জান্নাতুল মাওয়ার তা সন্তানকে নিয়ে স্কুলে যাওয়ার সময় একবার ভিজেছেন, ফিরতি পথে আবারও দুর্ভোগে পড়েছেন। তিনি বলেন, গতকাল থেকে বৃষ্টি। বৃষ্টিতে রাস্তাঘাট ভিজে যায়। এতে স্কুলে যাতায়াত করতে অসুবিধা হয়।

যদিও সিএএনজি ও লেগুনা চালকরা বলছেন ভিন্ন কথা। তারা বলছেন, বৃষ্টির মধ্যে কষ্ট হয় গাড়ি চালাতে। এর মধ্যে একটু বাড়তি ভাড়া নিচ্ছি।

আরও পড়ুন: বৃষ্টি থাকবে আরও দুইদিন

লঘুচাপের প্রভাবে সারাদেশেই বৃষ্টি হচ্ছে। তবে বৃষ্টির প্রবণতা দক্ষিণ ও মধ্যাঞ্চলে বেশি। বরিশাল, খুলনা, চট্টগ্রামের মতো রাজধানী ঢাকায় বৃষ্টি হচ্ছে।

আবহাওয়া অধিদপ্তর জানায়, আজ মঙ্গলবারও সারা দিন দেশজুড়ে বৃষ্টি হবে। রাজধানীতেও বৃষ্টি চলবে দিনভর। কাল থেকে বৃষ্টি খানিকটা কমতে পারে।

/আসাদ/সাইফ/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়