ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কোরবানির কমপ্লিট সল্যুশন নিয়ে এলো বেঙ্গল মিট

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০৩, ২ জুন ২০২৩  
কোরবানির কমপ্লিট সল্যুশন নিয়ে এলো বেঙ্গল মিট

হাটে যাওয়া, উন্মুক্ত জায়গায় কোরবানি ও মাংস প্রসেসিং-এর দুশ্চিন্তা এড়াতে ক্রেতাদের চাহিদার কথা মাথায় রেখে অনলাইনে কোরবানির কমপ্লিট সল্যুশন নিয়ে এলো বেঙ্গল মিট। বেঙ্গল মিট প্রতি বছর এ আয়োজন করে থাকে।

বৃহস্পতিবার রাজধানীর বেঙ্গল মিটের প্রধান কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনের মাধ্যমে অনলাইন কোরবানির নবম বছরের আয়োজন তুলে ধরেন বেঙ্গল মিটের কর্মকর্তারা।

এরই মধ্যে গত মঙ্গলবার মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল বেঙ্গল মিট-এর অনলাইন কোরবানির ওয়েবসাইটের (www.qurbani.bengalmeat.com)  উদ্বোধন ঘোষণা করেন। এই পোর্টাল থেকে গরু বাছাই, অনলাইন পেমেন্ট, হালাল কোরবানি, মিট প্রসেসিং এবং ডেলিভারি অপশন—সবকিছুর ব্যবস্থা রয়েছে।

এ সময় মন্ত্রী বলেন, বেঙ্গল মিট-এর এই অনলাইন কোরবানির উদ্যোগ স্মার্ট বাংলাদেশ নির্মাণের একটি উত্তম উদাহরণ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেঙ্গল মিটের হেড অব মার্কেটিং শেখ ইমরান আজিজ, কোরবানি প্রকল্পের প্রধান ফয়সাল আহমেদ, মানবসম্পদ বিভাগের সিনিয়র ম্যানেজার নূর মোহাম্মদ।

হেড অব মার্কেটিং শেখ ইমরান আজিজ বলেন, নিজস্ব খামার এবং চুক্তিবদ্ধ খামারিদের থেকে সোর্সিং করে নিশ্চিন্ত করা হয় রোগমুক্ত গরু, ছাগল এবং ভেড়া, এরপর ইসলামিক ফাউন্ডেশনের প্রতিনিধির তত্ত্বাবধানে কোরবানি সম্পন্ন করে বিশ্বমানের প্রসেসিং স্ট্যান্ডার্ড ও যথাযথ কোল্ড চেইন বজায় রেখে ডেলিভারি সব মিলিয়ে বেঙ্গল মিট নিশ্চিত করে সম্পূর্ণ হালাল ও নিরাপদ কোরবানি। প্রতি বছর বেঙ্গল মিট নতুন আকর্ষণ নিয়ে আসে, তারই ধারাবাহিকতায় এই বছর তারা নিয়ে এসেছে অর্গানিক গ্রাস-ফেড গরু যা শুধু প্রাকৃতিক ঘাস খাওয়ানো গবাদি পশু।

তিনি আরও বলেন, গত আট বছর ধরে ইউজার এক্সপেরিয়েন্স হিসেবে সবচাইতে ‘নিরাপদ ও হালাল’ কোরবানি প্ল্যাটফর্ম হিসেবে বিবেচিত হচ্ছে বেঙ্গল মিট এবং এটি ক্রমশ জনপ্রিয়তা পাচ্ছে।

/হাসান/এসবি/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়