ঢাকা     শনিবার   ০২ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৮ ১৪৩০

লুকিং গ্লাস ভাঙায় মারামারি, বাস চালকের মৃত্যু

প্রকাশিত: ১১:৫৩, ২৫ অক্টোবর ২০২৩   আপডেট: ১১:৫৬, ২৫ অক্টোবর ২০২৩
লুকিং গ্লাস ভাঙায় মারামারি, বাস চালকের মৃত্যু

প্রতীকী ছবি

রাজধানীর মোহাম্মদপুরে বছিলায় বাসের লুকিং গ্লাস ভাঙার জেরে হেলপারের সঙ্গে মারামারিতে রাসেল মিয়া (৩২) নামে এক বাস চালক মারা গেছেন।

মঙ্গলবার (২৪ অক্টোবর) দুপুরের দিকে এ ঘটনা ঘটে। পরে তাকে মুমূর্ষ অবস্থায় স্থানীয় হাসপাতাল নেওয়া হয়। পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে দিবাগত রাত একটার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালে নিয়ে আসা রাসেলের ভাই মোহাম্মদ ফারুক মিয়া বলেন, আমার ভাই রাসেল মোহাম্মদপুর বসিলার যাত্রীবাহী রমজান পরিবহনের বাস চালক ছিলেন। গতকাল মঙ্গলবার দুপুরে বসিলার তিন রাস্তার মোড়ে রমজান পরিবহনের সাথে অন্য একটি বাসের সাথে ধাক্কা লেগে ওই গাড়ির লুকিং গ্লাস ভেঙে যায়। এতে ক্ষিপ্ত হয়ে উক্ত গাড়ির হেলপার ও আমার ভাই রাসেলের সাথে হাতাহাতির একপর্যায়ে কিল ঘুসি মারলে তার বুকে প্রচণ্ড আঘাত পায়। এতে তার সহকর্মীরা পাশের ফার্মেসি থেকে ওষুধ এনে দিলে সে ওষুধ সেবন করে বাসায় চলে যায়। বাসায় যাওয়ার পরে রাশেলের বুকে প্রচণ্ড ব্যথা ও নাক দিয়ে রক্ত ঝরতে থাকে এই অবস্থায় তাকে দ্রুত স্থানীয় হাসপাতাল নিয়ে যাই।  সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাত একটার দিকে ভাইকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, আমাদের গ্রামের বাড়ি শরীয়তপুর জেলায়। বর্তমানে মোহাম্মদপুর বুদ্ধিজীবী কবরস্থান সংলগ্ন এক নম্বর গেট ফরহাদ মিয়ার ভাড়া বাসায় থাকত সে।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

/এসবি/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়