ঢাকা     সোমবার   ২২ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৭ ১৪৩১

পশু কোরবানি করতে গিয়ে আহত ১৫০ জন ঢামেকে

প্রকাশিত: ২১:৪৩, ১৭ জুন ২০২৪  
পশু কোরবানি করতে গিয়ে আহত ১৫০ জন ঢামেকে

পবিত্র ঈদুল আজহায় ঢাকা ও এর আশপাশের এলাকায় পশু কোরবানি ও মাংস কাটতে গিয়ে আহত হওয়া ১৫০ জন ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে প্রাথমিক চিকিৎসাসেবা নিয়েছেন।

সোমবার (১৭ জুন) সকাল থেকে বিকেল ৫টা এসব আহত ব্যক্তি ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে আসেন।

আহতদের মধ্যে আছেন- ঢাকার রামপুরার জয়নাল, লালবাগের শফিউল্লাহ, পোস্তগোলার জীবন, জুরাইনের নাসির উদ্দিন, খিলগাঁওয়ের বশির আহমেদ, মিরপুরের রাকিব হোসেন, যাত্রাবাড়ীর সোলাইমান, বংশালের শফিক আহমেদ, সুত্রাপুরের সুজন বেপারী, রায় সাহেব বাজারের দুলাল মৃধা, গাজীপুরের জয়নাল আবদীন, কাপাসিয়ার রফিকুল ইসলাম, দাউদকান্দির রহিম বেপারীসহ বিভিন্ন এলাকা থেকে আসা মৌসুমি কসাই। 

লালবাগ থেকে আসা শফিউল্লাহ বলেন, ‌‌‘গরু কোরবানি শেষে ভুড়ি কাটার সময় ধারালো ছোড়া আমার বাম পাশের গালে আঘাত করে।’ সূত্রাপুরের সুজন বেপারী জানান, মাংস কাটার সময় তার ডান হাতে ছোড়ার আঘাত লাগে। 

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে আমির হোসেন ও বাবুল নামে দুইজন মৌসুমি কসাই একটি গরু কোরবানি করার সময় গরুর শিংয়ের গুঁতায় আহত হন। 

ঢামেক পুলিশ ক্যাম্পের ভারপ্রাপ্ত সহকারী ইনচার্জ (এএসআই) মাসুদ মিয়া জানান, আজ সকাল থেকে বিকেল পর্যন্ত ১৫০ জন মৌসুমি কসাই আহত হয়ে ঢামেকে চিকিৎসা নিতে এসেছেন। আহতদের মধ্যে অনেকেই প্রাথমিক চিকিৎসাসেবা নিয়ে চলে গেছেন।

ঢাকা/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়