Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৮ ফেব্রুয়ারি ২০২১ ||  ফাল্গুন ১৫ ১৪২৭ ||  ১৫ রজব ১৪৪২

গণপিটুনিতে রেনু হত্যা: মহিউদ্দিন কারাগারে

নিজস্ব প্রতিবেদক  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৯, ২৭ জানুয়ারি ২০২১  
গণপিটুনিতে রেনু হত্যা: মহিউদ্দিন কারাগারে

রাজধানীর বাড্ডায় ছেলে ধরা সন্দেহে গণপিটুনিতে নিহত তাসলিমা বেগম রেনু হত্যা মামলায় পলাতক আসামি মহিউদ্দিনকে কারাগারে পাঠিয়েছেন আদালত। 

বুধবার (২৭ জানুয়ারি) ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান নুর এই আদেশ দেন।

এরআগে, আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন মহিউদ্দিন। শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

প্রসঙ্গত, ২০২০ সালের ২ ডিসেম্বর ১৫ আসামির বিরুদ্ধে চার্জশিট গ্রহণ করেন আদালত। মহিউদ্দিন পলাতক থাকায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারিসহ সম্পত্তি ক্রোকের আদেশ দেন আদালত।

চার্জশিটভুক্ত অন‌্য আসামিরা হলেন, ইব্রাহিম ওরফে হৃদয় মোল্লা, রিয়া বেগম ময়না, আবুল কালাম আজাদ, কামাল হোসেন, মো. শাহিন, বাচ্চু মিয়া, মো. বাপ্পি ওরফে শহিদুল ইসলামম, মুরাদ মিয়া, সোহেল রানা, আসাদুল ইসলাম, বেল্লাল মোল্লা, মো. রাজু ওরফে রুম্মান হোসেন ও মহিউদ্দিন। আলিফ, টোকাই মারুফ, সুমন ও আকলিমাকে অব্যাহতি দেওয়া হয়েছে।

জাফর হোসেন পাটোয়ারী ও ওয়াসিম আহমেদ অপ্রাপ্তবয়স্ক হওয়ায় তাদের বিরুদ্ধে দোষীপত্র দেওয়া হয়েছে। আসামিদের মধ্যে ওয়াসিম, হৃদয় ও রিয়া বেগম আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

উল্লেখ্য, ২০১৯ সালের ২০ জুলাই রাজধানীর বাড্ডায় স্কুলে সন্তানের ভর্তির খবর নিতে গিয়ে তাসলিমা বেগম রেনু ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে নিহত হন। এই ঘটনায় অজ্ঞাত ৫০০ জনের বিরুদ্ধে হত্যা মামলা করেন তাসলিমার ভাগ্নে সৈয়দ নাসির উদ্দিন টিটু।

ঢাকা/মামুন/এনই

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়