ঢাকা     বুধবার   ০৭ জুন ২০২৩ ||  জ্যৈষ্ঠ ২৪ ১৪৩০

ব্যক্তিগত কারণে আলোচনায় তামান্না

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫১, ৩১ মার্চ ২০২৩   আপডেট: ১০:৫৪, ৩১ মার্চ ২০২৩
ব্যক্তিগত কারণে আলোচনায় তামান্না

ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী তামান্না ভাটিয়া। ইদানীং অভিনয়ে সরব হলেও তার অভিনীত সিনেমা বক্স অফিসে খুব একটা সাড়া ফেলতে পারছে না। স্বাভাবিক কারণে সিনেমার বদৌলতে আলোচনায় নেই এই অভিনেত্রী।

ব্যক্তিগত জীবনে বিভিন্ন সময়ে বিভিন্ন তারকার সঙ্গে নাম জড়িয়েছে তামান্নার। আর এই ব্যক্তিগত জীবনের কারণে চলতি বছরের শুরু থেকে দারুণ আলোচনায় রয়েছেন তিনি। ভারতের গোয়াতে চলতি বছরকে স্বাগত জানান তামান্না। এসময় তার সঙ্গী ছিলেন অভিনেতা বিজয় ভার্মা।

বছরের প্রথম দিনে বিজয় ভার্মাকে চুমু খেয়ে খবরের শিরোনাম হন তামান্না। কারণ এ মুহূর্তের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। তার পরের দিন একই সময়ে মুম্বাই ফিরেন তারা। যদিও আলাদা আলাদাভাবে এয়ারপোর্ট থেকে বের হতে দেখা যায় এই জুটি। তারপর থেকে এ জুটির প্রেম নিয়ে চলছে জোর চর্চা। যদিও বিষয়টি নিয়ে পুরোপুরি মুখে কুলুপ এঁটেছেন তামান্না।

 

মুখে কিছু না বললেও প্রায়ই একসঙ্গে দেখা যায় বিজয়-তামান্নাকে। নেটিজেনদের দাবি— চুটিয়ে প্রেম করছেন এই জুটি। পিংকভিলা এক প্রতিবেদনে জানিয়েছে, এর আগেও বিজয়-তামান্নাকে একসঙ্গে দেখা গেছে। কিন্তু ভক্তরা কখনো প্রত্যাশা করেননি প্রেম করছেন তারা।

 

সম্প্রতি দিলজিৎ দোসাঞ্জের কনসার্টও একসঙ্গে উপভোগ করেন তারা। এ সময়ের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। গত ২১ ডিসেম্বর তামান্নার জন্মদিন ছিল। এদিন তামান্নার বাড়িতে উপস্থিত ছিলেন বিজয়। তবে গোয়াতে একসঙ্গে নতুন বছরকে স্বাগত জানাতে গিয়ে সবার নজর কাড়েন এই যুগল।

 

‘মিল্কি বিউটি’খ্যাত অভিনেত্রী তামান্না ভাটিয়া ২০০৫ সালে হিন্দি ভাষার ‘চাঁদ সা রোশান চেহারা’ সিনেমার মধ্য দিয়ে অভিনয় ক্যারিয়ার শুরু করেন। এরপর তেলেগু ভাষার ‘শ্রী’ সিনেমার মাধ্যমে একই বছর দক্ষিণী সিনেমায় পা রাখেন এই অভিনেত্রী। দীর্ঘ ক্যারিয়ারে তার অভিনীত ৭৪টি সিনেমা মুক্তি পেয়েছে। এ তালিকায় রয়েছে— ‘বাহুবলি’, ‘কেজিএফ’, ‘সাইরা নরসিমহা রেড্ডি’-এর মতো সিনেমা।

 

তামান্না অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘গুরথুন্দা সীতাকালাম’। গত ৯ ডিসেম্বর মুক্তি পায় এটি। বর্তমানে তার ঝুলিয়ে বেশ কয়েকটি সিনেমার কাজ রয়েছে। যেমন— তেলেগু ভাষার ‘ভোলা শঙ্কর’; হিন্দি ভাষার ‘বোল চুরিয়া’ ও মালায়ালাম ভাষার ‘বান্দ্রা’।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়