ঢাকা     মঙ্গলবার   ২৫ জুন ২০২৪ ||  আষাঢ় ১১ ১৪৩১

একাধিক লিভ-ইনের পর বিচ্ছেদ, বিতর্ক, নতুন প্রেমে সোহিনী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৮, ২৯ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১০:৩০, ২৯ সেপ্টেম্বর ২০২৩
একাধিক লিভ-ইনের পর বিচ্ছেদ, বিতর্ক, নতুন প্রেমে সোহিনী

২০০৬ সালে টিভি ধারাবাহিকের মাধ্যমে অভিনয়ে পা রাখেন সোহিনী সরকার। তারপর ‘ওগো বধূ সুন্দরী’, ‘অদ্বিতীয়া’, ‘ভূমিকন্যা’ ধারাবাহিকে অভিনয় করেন। তবে ২০১১ সালে ‘অদ্বিতীয়া’ ধারাবাহিকে নাম ভূমিকায় অভিনয় করে নজর কাড়েন তিনি।

২০১৩ সালে ‘রূপকথা নয়’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে সোহিনী সরকারের। একই বছর ‘ফড়িং’ সিনেমায় অভিনয় করে নজর কাড়েন তিনি। এক বছরের বিরতি নিয়ে ‘ওপেন টি বায়োস্কোপ’ সিনেমায় অভিনয় করেও খ্যাতি কুড়ান। তারপর ‘রাজকাহিনী’, ‘হর হর ব্যোমকেশ’, ‘বিবাহ ডায়েরিজ’ সিনেমায় অভিনয় করে প্রশংসা কুড়ান। ২০১৯ সালে ওটিটি প্ল্যাটফর্মে পা রাখেন এই নায়িকা। বেশ কিছু জনপ্রিয় ওয়েব সিরিজেও অভিনয় করেছেন তিনি।

 

টলিউড অভিনেত্রী সোহিনী সরকার ধরাবাঁধা ছক ভেঙেছেন, নিজের মতো গড়েছেন নিয়ম। নিজের জীবন, নিজের স্বাধীনতা— এ মন্ত্রেই বিশ্বাসী তিনি। তাই তো ব্যক্তিগত জীবনে কয়েকজনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে তুমুল আলোচনায় উঠে এসেছেন। আর এসব নিয়ে বরাবরই খোলামেলা কথা বলতে দেখা গেছে তাকে।

 

২০১৭ সালে সোহিনী জানান, পাঞ্জাবি এক গায়কের সঙ্গে লিভ-ইন সম্পর্কে ছিলেন তিনি। তার ভাষায়— ‘একসময় লিভ টুগেদার করেছি। সেটাও কিছুটা বিয়ের মতোই ছিল। বড়লোকের পাঞ্জাবি এক ছেলের সঙ্গে। গানটান গাইত।’ তবে এ সম্পর্ক পরিণয় পায়নি। বিচ্ছেদের মধ্য দিয়ে এ অধ্যায়ের সমাপ্তি ঘটে।

 

পরবর্তীতে সোহিনী অভিনেতা অনির্বান ভট্টাচার্যের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান। ২০১৯ সালে এ জুটিকে একসঙ্গে ঘুরতে দেখা গেছে। এ নিয়ে জোর চর্চা চললেও সম্পর্ককে স্বীকৃতি দেননি এই যুগল। মুখ খুলেননি সোহিনী সরকারও। তবে সময়ের সঙ্গে দুজনের দুটো পথ আলাদা হয়ে যায়। বিয়ে করে সংসারী হয়েছেন অনির্বান। 

 

গত মাসে শুটিং সেটে অভিনেত্রী তৃণা সাহার সঙ্গে ‘ক্যাট ফাইট’ হয় সোহিনী সরকারের। ‘মাতঙ্গী’ ওয়েব সিরিজে সেটে বিবাদে জড়ান এই দুই নায়িকা। এ নিয়ে বিতর্কের মুখে পড়েন তারা দুজনেই। একসময় সোহিনীর সঙ্গে খুব ভালো বন্ধুত্ব ছিল তৃণার। আক্ষেপ করে এ প্রসঙ্গে তৃণা বলেন, ‘সোহিনী আমার বাড়িতে এসেছে। আমার সঙ্গে পার্টি করেছে। তবে ও যে এভাবে আমাকে অপমান করবে, সেটা ভাবিনি। সিনিয়র বলেই কেউ আমাকে অপমান করতে পারে না।’

 

তৃণার সঙ্গে বিতর্ক থামার আগেই প্রেমের বিচ্ছেদ নিয়ে ফের আলোচনায় উঠে আসেন সোহিনী। অনির্বান ভট্টাচার্যের সঙ্গে বিচ্ছেদের পর মডেল-অভিনেতা রণজয় বিষ্ণুর সঙ্গে সম্পর্কে জড়ান সোহিনী। চুটিয়ে প্রেম করেন তারা; শুধু তাই নয় লকডাউনে একসঙ্গেও থেকেছেন। অর্থাৎ পূর্বের মতো নতুন প্রেমিকের সঙ্গে লিভ-ইন করছেন সোহিনী। কিন্তু চলতি বছর ভেঙে যায় রণজয়-সোহিনীর প্রেম। গত মাসে এ বিচ্ছেদের কথা স্বীকার করেন রণজয়। এ নিয়েও কম সমালোচনা হয়নি।

 

রণজয়ের সঙ্গে সম্পর্কের ইতি টানার পর গুঞ্জন চাউর হয়েছে, নতুন প্রেমের সম্পর্কে জড়িয়েছেন সোহিনী। বর্তমানে গায়ক শোভন গাঙ্গুলির সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। যিশু সেনগুপ্তের উদ্যোগে আয়োজিত ২২ শ্রাবণের অনুষ্ঠানে শোভন-সোহিনীর কাছাকাছি আসা। পরবর্তীতে সোহিনীর মায়ের জন্মদিনে শোভনের উপস্থিতি প্রেমের গুঞ্জন আরো উসকে দেয়। বর্তমানে শোভনের ফেসবুকে প্রোফাইলে সোহিনী সম্পর্কিত একের পর এক পোস্ট তাদের সম্পর্কের গুঞ্জনের আগুনে নিয়মিত ঘি ঢেলে দিচ্ছে।

 

গায়ক শোভনের সঙ্গে সম্পর্কের খবরে নীরব ভূমিকা পালন করলেও বিচ্ছেদ নিয়ে ভিন্ন ভাবনা লালন করেন সোহিনী। কয়েক বছর আগে এক সাক্ষাৎকার এ নায়িকা বলেছিলেন— ‘ব্রেকআপ আর প্যাচআপ। মানুষ তো প্রেম করে ব্রেকআপ করার জন্য। এটা সবার জীবনেই চলে। আমার জীবনেও চলছে, চলবে। কিন্তু সিরিয়াস ব্রেকআপ, মানে মুখ দেখাদেখি বন্ধ, এ রকম কিছু আমার জীবনে ঘটেনি!’

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়