ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ছবিতে তারকাদের ভোট উৎসব

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৮, ৮ জানুয়ারি ২০২৪   আপডেট: ১৩:০৬, ৮ জানুয়ারি ২০২৪
ছবিতে তারকাদের ভোট উৎসব

গতকাল অনুষ্ঠিত হয় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। এদিন সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়ে চলে বিকাল ৪টা পর্যন্ত। সাধারণ মানুষের মতো শোবিজ অঙ্গনের তারকারাও ভোট দিয়েছেন। ভোট দিয়ে নিজেদের স্থিরচিত্র সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।

রোববার (৭ জানুয়ারি) দুপুরের পর মাকে সঙ্গে নিয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট দিতে যান শাকিব খান। রাজধানীর গুলশানের বাসিন্দা এই নায়ক। তার ভোটকেন্দ্র ছিল গুলশান মডেল স্কুল অ্যান্ড কলেজ। তার পরিবারের সবাই ঢাকা-১৭ আসনের ভোটার।

রাজধানীর বনানী বিদ্যানিকেতন স্কুলে স্ত্রী মুশফিকা খান তিনাকে সঙ্গে ভোট প্রদান করেন চিত্রনায়ক রিয়াজ আহমেদ। ভোট প্রদান শেষে দুজনের দুটি স্থিরচিত্র ফেসবুকে পোস্ট করেছেন তিনা।

অভিনয়শিল্পী তারিন জাহান ঢাকা-১০ আসনের ভোটার। রাজধানীর ধানমন্ডি বালক উচ্চ বিদ্যালয় ছিল তার ভোটকেন্দ্র। সেখানেই ভোট প্রদান করেন তিনি। ভোট প্রদান শেষে আশনা হাবিব ভাবনা, তুষার খানসহ অনেকের সঙ্গে সময় কাটান তারিন।

দুই পর্দার জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবিব ভাবনা ঢাকার ভোটার। তিনি বসবাস করেন রাজধানীর ধানমন্ডিতে। ঢাকা-১০ আসনের ভোটার ভাবনা। গতকাল ভোটকেন্দ্রে গিয়ে ভোট দেন এই অভিনেত্রী। আর সেই মুহূর্ত ফ্রেমবন্দি করে ফেসবুকে পোস্ট করে তিনি লিখেন, ‘আপনার ভোটটিও প্রদান করুন।’

সংগীতশিল্পী কোনাল রাজধানীর মোহাম্মদপুরের ভোটার। ভোট প্রদান শেষে তিনিও ফেসবুকে ‘আমার ভোটে জিতবে দেশ’ হ্যাশট্যাগ দিয়ে ছবি পোস্ট করেন। তাতে তিনি লিখেছেন, ‘ভোট দিয়ে এসেছি। আপনি/তুমি সবাই ভোট দিতে যান/যাও। ভোট প্রদান করুন নিজের স্বার্থে, দেশের স্বার্থে, গণতন্ত্রের স্বার্থে।’

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়