ঢাকা     শুক্রবার   ১২ এপ্রিল ২০২৪ ||  চৈত্র ৩০ ১৪৩০

গায়িকার সঙ্গে অনুপমের বিয়ে, কোন কোন জনপ্রিয় গানের শিল্পী প্রস্মিতা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৭, ১ মার্চ ২০২৪   আপডেট: ১০:৩৯, ১ মার্চ ২০২৪
গায়িকার সঙ্গে অনুপমের বিয়ে, কোন কোন জনপ্রিয় গানের শিল্পী প্রস্মিতা

দুই বাংলার দর্শকপ্রিয় গায়ক অনুপম রায়। পিয়া চক্রবর্তীর সঙ্গে বিচ্ছেদের পর কেটে গেছে কয়েক বছর। পিয়া ফের বিয়ে করেছেন অভিনেতা পরমব্রত চ্যাটার্জিকে। এবার তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন জনপ্রিয় গায়ক অনুপম রায়। আগামী ২ মার্চ দুই পরিবার ও ঘনিষ্ঠ আত্মীয়দের উপস্থিতিতে রেজিস্ট্রি বিয়ে সারবেন তারা। পাত্রী টলিপাড়ার সংগীতশিল্পী প্রস্মিতা পাল। গানের সূত্র ধরেই অনুপম-প্রস্মিতার পরিচয়।

প্রস্মিতাকে ইন্ডাস্ট্রিতে এনেছিলেন পরিচালক রাজ চক্রবর্তী। এটা ২০১২ সালের ঘটনা। তার পরিচালনায় তৈরি হয় ‘বোঝে না সে বোঝে না’ সিনেমা। এ সিনেমায় প্রথম গান গেয়েছিলেন প্রস্মিতা। ‘সাজনা’ গানটি গাওয়ার মাধ্যমে সিনেমা দুনিয়াতে প্লেব্যাকে হাতেখড়ি হয় এই গায়িকার।

 

রাজ চক্রবর্তী পরিচালিত ‘বরবাদ’ সিনেমায়ও গান গান প্রস্মিতা। ‘পারব না আমি ছাড়তে তোকে’ এবং ‘আসো না’ গানটিও প্রস্মিতারই গাওয়া। হিট বাংলা সিনেমা ‘কণ্ঠ’ বা ‘পোস্ত’ সিনেমায়ও প্রস্মিতার গাওয়া গান রয়েছে।

 

প্রস্মিতা টলিউডের একাধিক সিনেমায় প্লেব্যাক করেছেন। ‘বোঝে না সে বোঝে না’ সিনেমায় গান গেয়ে আলোচনার কেন্দ্রে উঠে এসেছিলেন প্রস্মিতা। পরবর্তীতে ‘দেখতে বউ বউ’ (শুধু তোমারই জন্য), ‘হতে পারে না’ (বলো দুগ্গা মাইকি) মতো হিট গান গেয়েছেন তিনি।

 

প্রস্মিতা অনুপমের সুরেও গান গেয়েছেন। ‘হাইওয়ে’ সিনেমায় অনুপমের সুর করা ‘তোমায় নিয়ে গল্প হোক’ গানটি গেয়েছিলেন প্রস্মিতা পাল। ‘কাঠমান্ডু’ সিনেমার ‘মন আমার’ গানটি অনুপমের সুরে তারা দুজনে গেয়েছিলেন। বাংলা সিনেমা ‘শুধু তোমারই জন্য’, ‘বেলাশেষে’-তেও গান গেয়েছেন তিনি। নিয়মিত ধারাবাহিকেও তার গাওয়া গান শোনা যায়। বাংলা ব্যান্ড ‘উড়ান’-এর প্রধান গায়িকা প্রস্মিতা। ২০১৪ সালে সেরা কণ্ঠশিল্পীর জন্য রেডিও মিরচি মিউজিক অ্যাওয়ার্ডস পুরস্কারও জমা পড়েছে প্রস্মিতা পালের ঝুলিতে।

 

অনুপমের সঙ্গে প্রস্মিতার বন্ধুত্ব অনেকদিনের। ২০২৩ সালে প্রথম জানা যায়, সেই বন্ধুত্বের খবর। সে সময় প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গে বিচ্ছেদ হয়েছে অনুপমের। গত বছর মার্চে অনুপম রায়ের জন্মদিনে শুরু হয় প্রস্মিতার সঙ্গে তার প্রেমের গুঞ্জন। সেখানে অনুপমের হাতেগোনা বন্ধুদের মাঝে উপস্থিত ছিলেন প্রস্মিতাও। পিয়ার সঙ্গে বিয়ে ভেঙেছে অনুপমের, অন্যদিকে প্রস্মিতাও আগের সম্পর্ক থেকে বেরিয়ে এসেছেন।

 

অনুপমের এটি তৃতীয় বিয়ে, তবে প্রস্মিতার দ্বিতীয়। এ গায়িকা প্রথম বিয়ে করেছিলেন শৌনক বিশ্বাসকে। তিনি পেশায় একজন চিকিৎসক। সেই বিয়ে ভেঙে গিয়েছে। এবার দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে গায়িকা। আগামী ২ মার্চ দুই পরিবার এবং বন্ধুবান্ধবের উপস্থিতিতে ঘরোয়া পরিবেশে আইনি বিয়ে সারবেন অনুপম ও প্রস্মিতা।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়