ঢাকা, সোমবার, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

এরশাদের অবস্থা আশঙ্কাজনক

মোহাম্মদ নঈমুদ্দীন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-১২ ৫:২৬:২৩ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-১২ ৭:৫০:৩৮ পিএম
এরশাদের অবস্থা আশঙ্কাজনক

জ্যেষ্ঠ প্রতিবেদক : সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচে) চিকিৎসাধীন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের শারীরিক অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন তার ছোট ভাই জিএম কাদের।

শুক্রবার জাপার বনানী অফিসে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

জিএম কাদের বলেন, ‘আমি সকাল সোয়া দশটায় সিএমএইচে গিয়েছিলাম। চিকিৎসকদের সঙ্গে কথা বলেছি, তারা জানিয়েছেন, বড় ভাইয়ের অবস্থা আশঙ্কাজনক।

তিনি বলেন, পার্টির চেয়ারম্যানের শরীরের কোনো অরগান ঠিকমত কাজ করছে না। সেগুলো কৃত্রিমভাবে চলছে, তবে রক্তে যে ইনফেকশন ছিল তা কিছুটা কমেছে।

বিদেশে নেয়া হচ্ছে কি না- জানতে চাইলে জিএম কাদের বলেন, এরশাদের শারীরিক অবস্থা খুবই খারাপ। সিএমএইচের চিকিৎসক জানিয়েছেন, এ অবস্থায় তাকে বিদেশ নেয়া সম্ভব না। তবে সম্মিলিত সামরিক হাসপাতালে তাকে বিশ্বমানের চিকিৎসা দেয়া হচ্ছে।

এ সময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়, সাইফুদ্দিন আহমেদ মিলন, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূইয়া, আলমগীর সিকদার লোটন, ভাইস চেয়ারম্যান অধ্যাপক ইকবাল হোসেন রাজু, শামসুল আলম মাষ্টার, যুগ্ম মহাসচিব সুলতান আহমেদ সেলিম, ফখরুল আহসান শাহাজাদা, নির্মল চন্দ্র দাস, এমএ রাজ্জাক খান, মিজানুর রহমান দুলাল, মোনাজাত চৌধুরী, আজিজুল হুদা সুমন উপস্থিত ছিলেন।

সাংবাদিক অজয় বড়ুয়ার মৃত্যুতে শোক :

ঢাকা রিপোর্টার্স ইউনিটির সদস্য, দৈনিক সংবাদের ক্রীড়া সম্পাদক, মুক্তিযোদ্ধা, অজয় বড়ুয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি।

শুক্রবার এক শোকবার্তায় তিনি প্রয়াত সাংবাদিক অজয় বড়ুয়ার আত্মার শান্তি কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।


রাইজিংবিডি/ঢাকা/১২ জুলাই ২০১৯/নঈমুদ্দীন/সাইফ

ইউটিউব সাবস্ক্রাইব করুন