ঢাকা, রবিবার, ২ অগ্রহায়ণ ১৪২৬, ১৭ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ভোলার ঘটনায় ঢাকায় ছাত্রসেনার বিক্ষোভ

জ্যেষ্ঠ প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১০-২১ ৮:০৪:৫৪ পিএম     ||     আপডেট: ২০১৯-১০-২১ ৮:০৪:৫৪ পিএম

ভোলার বোরহানউদ্দিনে পুলিশ ও স্থানীয়দের সংঘর্ষের ঘটনায় নিহত এবং রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে নিয়ে ফেসবুকে কটূক্তির প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ করেছে ইসলামী ছাত্রসেনা।

মঙ্গলবার বিকেলে জাতীয় প্রেসক্লাবের সামনে ছাত্রসেনা ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ শাখা মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল বের করে।

ঢাকা মহানগর উত্তরের সভাপতি হাফেজ ওমর ফারুকের   সভাপতিত্বে, মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক আবু ইউসুফের সঞ্চালনায় বিক্ষোভে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী ফ্রন্টের কেন্দ্রীয় সাংগঠনিক সচিব আ ন ম  মাসউদ হোসাইন আল কাদেরী। বিশেষ অতিথি ছিলেন ইসলামী ফ্রন্ট ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক মুহাম্মদ আব্দুল হাকিম। প্রধান বক্তা ছিলেন ইসলামী ছাত্রসেনার কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ইমরান হুসাইন তুষার।

বক্তারা বলেন, ভোলায় মহানবী (সা.) এর শানমানে যেভাবে কটূক্তি করা হয়েছে তা কোনোভাবেই আমরা মেনে নিতে পারি না। একইভাবে ধর্মপ্রাণ মুসলমানদের ওপর গুলিবর্ষণের ঘটনাও নিন্দনীয়। ভবিষ্যতে যাতে এ ধরনের ঘটনা না ঘটে সেজন্য আল্লাহ ও তার রাসূল এর অবমননার অপরাধে মৃত্যুদণ্ডের শাস্তির আইন করতে হবে। ঘটনার সঙ্গে জড়িত সবাইকে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়ার দাবি জানান নেতারা।

এ সময় উপস্থিত ছিলেন ইসলামী যুবসেনার মাওলানা সদর উদ্দিন আজহারী, ইসলামী ফ্রন্ট যাত্রাবাড়ী শাখার সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি শাহাব উদ্দিন মীর, সাধারণ সম্পাদক জাহিদুর রহমান, সেনা নেতা সাজ্জাদ হোসাইন, ইয়াহিয়া বিন সিদ্দিকী, ইয়াসিন রাসেল, কুতুবুদ্দিন, রাকিবুল ইসলাম, মোহাম্মদ সাইফুল্লাহ প্রমুখ।


ঢাকা/নঈমুদ্দীন/সাইফ

ইউটিউব সাবস্ক্রাইব করুন