ঢাকা     বৃহস্পতিবার   ০৬ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ২২ ১৪২৭ ||  ১৬ জ্বিলহজ্জ ১৪৪১

শেখ হাসিনার কারাবন্দি দিবসে যুবলীগের দোয়া মাহফিল

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৫৩, ১৬ জুলাই ২০২০  

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার কারাবন্দি দিবস উপলক্ষে দেশব্যাপী শারীরিক দূরত্ব মেনে মিলাদ, দোয়া মাহফিল এবং দুস্থদের মধ্যে খাবার ও বস্ত্র বিতরণ করেছে যুবলীগ। 

রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের আয়োজনে বাদ আসর মিলাদ ও দোয়া মাহফিল করেছেন সংগঠনটির নেতাকর্মীরা।  এ সময় শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। 

যুবলীগের দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইনুদ্দিন রানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, সহ-সভাপতি আনোয়ার ইকবাল সান্টু, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য এন আই আহমেদ সৈকত, হারুন-উর রশিদ, নাজমুল হোসেন টুটুল, যুগ্ম-সম্পাদক জাফর আহমেদ, ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু, মাকসুদুর রহমান, উপ-দপ্তর সম্পাদক খন্দকার আরিফউজ্জামান, সম্পাদকমণ্ডলীর সদস্য এমদাদ, আরমান বাবু, পলাশ প্রমুখ এ সময় উপস্থিতি ছিলেন।

এদিকে কারাবন্দি দিবস উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল করেছে ঢাকা মহানগর উত্তর যুবলীগ।  এতে প্রধান অতিথি হিসাবে যুবলীগ সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল উপস্থিত ছিলেন।

কারাবন্দি দিবসে ধানমন্ডি ৩২-এ বিভিন্ন ধরনের ফলজ, বনজ ও ওষুধি গাছ লাগানো হয়।  এ সময় ঢাকা মহানগর যুবলীগ উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেন, সহ-সভাপতি মুজিবুর রহমান বাবুল, সাব্বির আলম লিটু, যুগ্ম সাধারণ সম্পাদক তাসবিরুল হক অনু, উপ-দপ্তর সম্পাদক কামরুজ্জামান কামরুল প্রমুখ উপস্থিত ছিলেন।

কারাবন্দি দিবসে দুস্থ, প্রতিবন্ধীদের খাবার ও বস্ত্র বিতরণ করেছেন যুবলীগ দক্ষিণের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু। রাজধানীর ভিক্টোরিয়া পার্কে ৫শ অসহায় মানুষের মধ্যে খাবার ও বস্ত্র বিতরণ করেন তিনি।

এছাড়াও সুত্রাপুর থানার শিং টোলা জামে মসজিদে শেখ হাসিনার দীর্ঘায়ু ও  সুস্বাস্থ্য কামনা করে দোয়ার আয়োজন করেন বাবু।


ঢাকা/পারভেজ/জেডআর

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়