RisingBD Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৮ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৪ ১৪২৭ ||  ১১ রবিউস সানি ১৪৪২

‘দুর্নীতি ও সন্ত্রাসের বিরুদ্ধে জনগণ ধানের শীষকে বিজয়ী করবে’

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৬, ২৪ অক্টোবর ২০২০   আপডেট: ১৫:১৬, ২৪ অক্টোবর ২০২০
‘দুর্নীতি ও সন্ত্রাসের বিরুদ্ধে জনগণ ধানের শীষকে বিজয়ী করবে’

সরকারের অন্যায় অনিয়ম দুর্নীতি ও সন্ত্রাসের বিরুদ্ধে জনগণ ধানের শীষে ভোট দিয়ে বিজয়ী করবে বলে জানিয়েছেন ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনে বিএনপির প্রার্থী এসএম জাহাঙ্গীর হোসেন।

শনিবার (২৪ অক্টোবর) বেলা ১১টায় দক্ষিণখানে হাজী ক্যাম্পের সামনে গণসংযোগকালে তিনি এ কথা বলেন।  তিনি আশকোনা, দক্ষিণখান এলাকার বিভিন্ন স্থানে গণসংযোগ করেন। এ সময় বিএনপির নেতাকর্মীরা স্লোগানে স্লোগানে মুখরিত করে পুরো এলাকা।  এস এম জাহাঙ্গীর হোসেন গণসংযোগের সময় সবার দোয়া প্রার্থনা ও ধানের শীষে ভোট চান। এ সময় মানুষ তাকে হাত বুলিয়ে দোয়া করেন এবং ধানের শীষে ভোট দেওয়ার প্রতিশ্রুতি দেন।

এস এম জাহাঙ্গীর হোসেন বলেন, আমাদের আন্দোলন অনিয়মের বিরুদ্ধে। ঢাকা-১৮ আসনের জনগণ সরকারের সব ষড়যন্ত্র নস্যাৎ করে দিয়ে ধানের শীষের বিজয় ছিনিয়ে আনবে।

তিনি বলেন, আমরা সব অনিয়ম অন্যায় অপশাসনের অবসান চাই।  নির্বাচন কমিশনকে বলতে চাই ঢাকা-১৮ আসনে সুষ্ঠু নির্বাচন দিয়ে প্রমাণ করুন ৩০ তারিখের ভোট ২৯ তারিখ করবেন না।  অতীতে আপনারা যে অনিয়ম করেছেন ইচ্ছা করলেই নিয়মের ভিতরে থাকতে পারেন।  সুষ্ঠু নির্বাচন করতে পারেন।

ধানের শীষের গণসংযোগে উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন বিএনপি মেয়র প্রার্থী প্রকৌশল ইশরাক হোসেন, বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, ভিপি হারুনর রশীদ হারুন, নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম, আ ক ম মোজাম্মেল হক, বিএনপি নেতা আব্দুল আলিম নকী, মুন্সি বজলুল বাসিদ আনজু, ফয়েজ আহমেদ ফরু, শাহাবুদ্দীন সাগর আলী আকবর আলীসহ বিএনপি ও অঙ্গসংগঠনের কয়েক হাজার নেতাকর্মী।

সাওন/সাইফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়