ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

অসহায়দের মাঝে ইফতার বিতরণ স্বেচ্ছাসেবক লীগের

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৪, ৩ মে ২০২১  
অসহায়দের মাঝে ইফতার বিতরণ স্বেচ্ছাসেবক লীগের

করোনায় অসহায় মানুষের পাশে দাঁড়াতে স্বেচ্ছাসেবক লীগের মানবতার ভ্যানের কার্যক্রম চলছে। এ উপলক্ষে রোববার (২ মে) শ্রমজীবী ও অসহায় কর্মহীনদের মাঝে ইফতার বিতরণ করেছে সংগঠনটি।

স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর নেতৃত্বে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে সংগঠনের দলীয় কার্যালয়ের সামনে এই ইফতার বিতরণ করা হয়।

নির্মল রঞ্জন গুহ বলেন, স্বেচ্ছাসেবক লীগ সেবার ব্রত নিয়ে নিরবিচ্ছিন্নভাবে মানুষের সেবায় নিয়োজিত আছে। মানবতার ভ্যান যোগে শ্রমজীবী ও অসহায় কর্মহীন রোজাদার মানুষের মাঝে প্রতিদিন ঢাকা মহানগরীর বিভিন্ন স্থানে ইফতার বিতরণ করা হচ্ছে।

আফজালুর রহমান বাবু বলেন, দলের নেত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা মহামারির শুরু থেকে বিভিন্ন মানবিক সেবা নিয়ে স্বেচ্ছাসেবক লীগ মানুষের পাশে দাঁড়িয়েছে।  মানবতার ভ্যান যোগে শ্রমজীবী ও অসহায় কর্মহীন রোজাদার মানুষের মাঝে ইফতার বিতরণ করার জন্য স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের আহ্বান জানান। 

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, কাজী শহিদুল্লাহ লিটন, আবদুল আলিম বেপারী, সৈয়দ নাসির উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী, একেএম আজিম, খায়রুল হাসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, শাহ্জালাল মুকুল, মেহেদী হাসান মোল্লা, প্রচার সম্পাদক রফিকুল ইসলাম বিটু, দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ সহ কেন্দ্রীয় ও স্থানীয় স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীরা। পারভেজ/সাইফ
 

পারভেজ/সাইফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়