Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৫ জুন ২০২১ ||  আষাঢ় ১ ১৪২৮ ||  ০৩ জিলক্বদ ১৪৪২

ঈদে হাসি ফুটলো ১০ হাজার পরিবারের মুখে 

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০০, ১৪ মে ২০২১  
ঈদে হাসি ফুটলো ১০ হাজার পরিবারের মুখে 

করোনা সংক্রমণের এই পরিস্থিতিতে কর্মহীন-অসহায়, ভাসমান-হতদরিদ্র মানুষের মাঝে ধারাবাহিকভাবে খাদ্য সহায়তা এবং ঈদ উপহার তুলে দিয়েছেন ঢাকা মহানগর দক্ষিন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন। গত ১৫ দিনে ১০ হাজার পরিবারের মুখে হাসি ফুটিয়েছেন তিনি।

রমজান মাসের শেষ দিনে বৃহস্পতিবার (১৩ মে) দনিয়ার সরাই এলাকার ৭০০ হতদরিদ্র, অসহায়, খেটে-খাওয়া মানুষের মাঝে ঈদ উপহার তুলে দেন কামরুল হাসান। 

স্বাস্থ্যবিধি মেনে স্থানীয় পুলিশ প্রশাসনের সহযোগিতায় সৃশৃঙ্খল পরিবেশে অসহায়-মেহনতি ৪০০ পরিবারের মাঝে শাড়ি-লুঙ্গি এবং ৩০০শ পরিবারের মাঝে খাদ্য পোলাউয়ের চাল, দুধ, চিনি, দুই ধরনের সেমাই, ভোজ্য তেল ইত্যাদি বিতরণ করেন ঢাকা-৫ আসনের এই নেতা।

এ সময় যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সহ-সভাপতি সৈয়দ আহমেদসহ স্হানীয় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ এবং ছাত্রলীগের নেতারা উপস্থিত ছিলেন।

করোনার প্রথম পর্যায়ে ঢাকা মহানগর দক্ষিণ ও ঢাকা-৫ আসনের প্রতিটি থানার প্রতিটি ওয়ার্ডের অলিগিলিতে ব্যক্তিগত উদ্যোগে ৩০ হাজার লিফলেট এবং ৫০ হাজার অসহায় সুবিধাবঞ্চিত-কর্মহীন সাধারণ মানুষের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করেন কামরুল হাসান। ওই সময়ে ব্যক্তিগত উদ্যোগে ৩০ হাজার মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ, ২৫ হাজার রোজাদার ব্যক্তির মাঝে ইফতার এবং ১০ হাজার পরিবারকে ঈদ উপহার পৌঁছে দেন তিনি। করোনার দ্বিতীয় ধাপেও তিনি মানুষের জন্য কাজ করে যাচ্ছেন।

করোনার মহাসংকট দূর না হওয়া পর্যন্ত ত্রাণ ও খাদ্য সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান স্বেচ্চাসেবক লীগের এই নেতা।

ঢাকা/পারভেজ/ইভা 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়