Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২২ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৭ ১৪২৮ ||  ১৩ সফর ১৪৪৩

করোনা মোকাবিলায় বিত্তশালীদের এগিয়ে আসার আহ্বান বিদিশার

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৮, ২৭ জুলাই ২০২১  
করোনা মোকাবিলায় বিত্তশালীদের এগিয়ে আসার আহ্বান বিদিশার

করোনা মহামারি মোকাবিলায় কর্মহীন অসহায় মানুষদের পাশে দাঁড়াতে বিত্তশালীদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান বিদিশা এরশাদ।

হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টের আয়োজনে মঙ্গলবার (২৭ জুলাই) দুপুরে বাড্ডা এলাকায় অসহায় মানুষদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণকালে তিনি এ আহ্বান জানান। এ সময় এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান ও জাতীয় পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব কাজী মামুনুর রশীদ, যুবসংহতির সহসভাপতি জহির উদ্দিন, বিদিশা ফাউন্ডেশনের মহাসচিব অ্যাডভোকেট কাজী রুবায়েত হাসান, নবীনগর উপজেলা জাপার সভাপতি এম এ জাহের প্রমুখ।

বিদিশা বলেন, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাবেক সফল রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বন্যাসহ জাতীয় যেকোনো দুর্যোগে ঝাঁপিয়ে পড়েছিলেন। তিনি আজীবন দেশ ও জাতির জন্যই রাজনীতি করেছেন। তারই ধারাবাহিকতায় সাবেক রাষ্ট্রপতির আদর্শ ধারণ করে তারই ট্রাস্টের মাধ্যমে এই করোনা মহামারিতে অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছি। আমরা বিপদগ্রস্ত মানুষদের সর্বোচ্চ সাহায্য সহযোগিতা করার চেষ্টা করে যাবো। আমাদের মতো আপনারাও অসহায় মানুষদের পাশে দাঁড়ান।  সম্মিলিতভাবে এই করোনা পরিস্থিতি মোকাবেলা করা সম্ভব।

জাপার ভারপ্রাপ্ত মহাসচিব কাজী মামুন বলেন, সাবেক রাষ্ট্রপতির ট্রাস্টের উদ্যোগে আমাদের দলের নেতাকর্মীদের মাধ্যমে সারা দেশে অসহায় মানুষদের আমরা সাহায্য করে যাবো। আমরা চাই করোনাকালে একজন মানুষও না খেয়ে যেন না থাকে। তিনি দলের নেতাকর্মীদের এই কাজে আত্মনিয়োগ করার আহ্বান জানান।

/নঈমুদ্দীন/এসবি/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়