ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

নাগরিক ঐক্যের সঙ্গে প্রথম দিনের সংলাপে বসছে বিএনপি

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৩, ২৪ মে ২০২২   আপডেট: ১৪:০৭, ২৪ মে ২০২২
নাগরিক ঐক্যের সঙ্গে প্রথম দিনের সংলাপে বসছে বিএনপি

ফাইল ছবি

আগামী দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে বিরোধী রাজনৈতিক দলগুলোর সঙ্গে আনুষ্ঠানিকভাবে সংলাপ শুরু করতে যা‌চ্ছে বিএনপি। আর এরই অংশ হিসেবে মঙ্গলবার (২৪ মে) নাগরিক ঐক্যের সঙ্গে প্রথম দিনে কথা বলবেন বিএনপির শীর্ষ পর্যায়ের নেতারা। 

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে দ‌লের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এতথ্য জনান।

মির্জা ফখরুল বলেন, ‘আনুষ্ঠানিকভাবে আজ (মঙ্গলবার) থেকে রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনা শুরু করার সিদ্ধান্ত হয়েছে দলের স্থায়ী কমিটির সভায়। আ‌লোচনার মূল বিষয় হ‌বে, গণতন্ত্র পুনরুদ্ধারের দাবিতে জাতীয় ঐক্য সৃষ্টি।’

মাহমুদুর রহমান মান্নার নেতৃত্বাধীন নাগরিক ঐক্যের সঙ্গে সংলাপের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে শুরু হচ্ছে বিএনপির সংলাপ। বিকেল ৫টায় এই সংলাপ শুরু হওয়ার কথা র‌য়ে‌ছে।

বিএন‌পির স‌ঙ্গে রাজ‌নৈ‌তিক সংলা‌পের বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে মাহমুদুর রহমান মান্না রাই‌জিং‌বি‌ডি’কে বলেন, ‘বিকেল ৫টায় বিএনপি আমাদের সঙ্গে সংলাপে বসবে। দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্ব একটি প্রতিনিধি দল আসবেন।’ পল্টন এলাকায় নাগরিক ঐক্যের অফিসে এই সংলাপ হবে বলেও জানান নাগ‌রিক ঐ‌ক্যের মাহমুদুর রহমান মান্না।

মেয়া/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়