ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

কুসিক নির্বাচনে প্রার্থিতা প্রত্যাহার করছেন আ.লীগের বিদ্রোহী ইমরান

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫০, ২৪ মে ২০২২   আপডেট: ২১:৫১, ২৪ মে ২০২২
কুসিক নির্বাচনে প্রার্থিতা প্রত্যাহার করছেন আ.লীগের বিদ্রোহী ইমরান

কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মাসুদ পারভেজ খান ইমরান প্রার্থিতা প্রত্যাহারের সিদ্ধান্ত নিয়েছেন।

মঙ্গলবার (২৪ মে) সন্ধ্যায় রাজধনীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে মাসুদ পারভেজ খান ইমরান ও তার বোন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য আঞ্জুম সুলতানা সীমার সঙ্গে আওয়ামী লীগের শীর্ষ নেতাদের বৈঠক শেষে এ তথ্য জানিয়েছেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, যুগ্ম সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম ও দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া তাদের নিয়ে এ বৈঠক করেন।

বৈঠক শেষে আ ফ ম বাহাউদ্দিন নাছিম সাংবাদিকদের বলেন, ‘আওয়ামী লীগের ত্যাগী পরিবারের সদস্য ইমরান ও সীমা। তারা দুই ভাই-বোন আজকে এসেছেন। আমাদের দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের তাদের সঙ্গে কথা বলেছেন। আমরা তাদের বুঝিয়েছি দলের সিদ্ধান্তকে মেনে নিতে। ইমরান আমাদের কথা দিয়েছে, সে দলের সিদ্ধান্ত মেনে নিয়ে আগামী ২৬ তারিখ প্রার্থিতা প্রত্যাহার করে নেবে।’

তিনি আরও বলেন, ‘আমরা এমনটাই প্রত্যাশা করেছিলাম, তাদের প্রাপ্য সম্মানটা দিলে তারা সাচ্ছন্দ্যে প্রার্থিতা প্রত্যাহার করবে। তারা দলের নীতি-আদর্শের জন্যে যেকোনো ছাড় দেবে।’

পারভেজ/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়