ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

দুস্থদের মাঝে যুবলীগের খাবার বিতরণ 

জ‌্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০৯, ১৬ আগস্ট ২০২২  
দুস্থদের মাঝে যুবলীগের খাবার বিতরণ 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

সোমবার (১৫ আগস্ট) রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন কাজলারপাড় এলাকায় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবুর উদ্যোগে পাঁচ শতাধিক দুস্থ ও অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়। এর আগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইনুদ্দিন রানা। এছাড়া, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, সহ-সভাপতি হারুনুর রশিদ, আলী আকবর বাবুল, অর্থ সম্পাদক ফিরোজ উদ্দিন সাইমনসহ স্থানীয় যুবলীগের নেতা-কর্মী উপস্থিতি ছিলেন।

অনুষ্ঠানে নেতারা জাতির পিতা ও তার পরিবার এবং যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মণিসহ নিহত শহীদদের রূহের মাগফেরাত কামনা করেন।

 এ সময় পলাতক খুনিদের দ্রুত দেশে ফিরিয়ে এনে তাদের ফাঁসি কার্যকর করার জন্য সরকারের কাছে জোর দাবি জানান যুবলীগ নেতারা। এছাড়া, এ হত্যাকাণ্ডের অন্যতম ষড়যন্ত্রকারী জিয়াউর রহমান ইনডেমনিটি  আইন করে বঙ্গবন্ধু হত্যার বিচারের পথ রুদ্ধ করায় তার মরণোত্তর বিচার করার দাবি জানানো হয়। 

ঢাকা/পারভেজ/ইভা 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়