ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

রওশন এরশাদের চিঠি আমরা আমলেই নিচ্ছি না: চুন্নু

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪৬, ২২ সেপ্টেম্বর ২০২২  
রওশন এরশাদের চিঠি আমরা আমলেই নিচ্ছি না: চুন্নু

ফাইল ছবি

জাতীয় পা‌র্টির চেয়ারম‌্যান জি এম কা‌দের‌কে উদ্দেশ‌্য ক‌রে দ‌লের প্রধান পৃষ্ঠ‌পোষক বেগম রওশন এরশাদের চিঠি আমলেই নি‌চ্ছেন না ব‌লে জা‌নি‌য়ে‌ছেন দল‌টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যান এর বনানী কার্যালয়ে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

চুন্নু ব‌লেন, জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ পার্টির বিরুদ্ধে স্বেচ্ছায় কিছু করছেন বলে বিশ্বাস করি না। তবে, ম্যাডাম তার ছেলে সাদ এরশাদ ও আরও দু’এক জনের কাছে জিম্মি হয়ে পড়েছেন। বুধবার বেগম রওশন এরশাদের যে চিঠি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে, সেই চিঠি আমরা আমলেই নিচ্ছি না।

দ‌লের সা‌বেক মহাস‌চিব ম‌শিউর রহমান রাঙ্গার সমা‌লোচনা ক‌রে জাতীয় পার্টি মহাসচিব ব‌লেন, জাতীয় পার্টির গঠনতন্ত্র ও ২০ ধারা নিয়ে মসিউর রহমান রাঙার কথা বলা স্ববিরোধী। পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এই ধারা ব্যবহার করে সাবেক মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদারকে সরিয়ে মসিউর রহমান রাঙাকে মহাসচিব করেছিলেন। তখন তিনি গঠনতন্ত্রের ঐ ধারার সুবিধাভোগী হয়েছে। তখন তো মসিউর রহমান রাঙা গঠনতন্ত্রের এই ধারার বিরোধিতা করেনি।

পড়ুন: জাতীয় পার্টির ২০ ধারা স্থগিত ঘোষণা রওশন এরশাদের

‘তাছাড়া ২০১৮ সালের কাউন্সিলের আগে মহাসচিব ছিলেন, কাউন্সিলে গঠনতন্ত্র অনুমোদন হয়েছে সেই প্রক্রিয়ার সময় এবং কাউন্সিল পরবর্তী প্রায় দুই বছর এই গঠনতন্ত্র মেনেই মহাসচিবের দায়িত্ব পালন করেছেন মসিউর রহমান রাঙা। তিনি কখনোই এই গঠনতন্ত্রের কোনও ধারার বিরোধিতা বা আপত্তি করেননি।’ 

এসময় চুন্নু বলেন, জাতীয় পার্টির গঠনতন্ত্র নির্বাচন কমিশন এবং ওয়েবসাইটে দেওয়া আছে। প্রয়োজন হলে যে কেউ দেখে নিতে পারেন। 

তিনি বলেন, জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের নেতৃত্বে ঐক্যবদ্ধ আছে জাতীয় পার্টি। পার্টিতে কোনও বিভেদ নেই। কোনও ষড়যন্ত্রই জাতীয় পার্টির ঐক্যে ফাটল ধরাতে পারবে না।

নঈমুদ্দীন/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়