ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ময়মনসিংহ মহানগর জাপার সম্মেলন প্রস্তুতি কমিটি

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৭, ২৬ সেপ্টেম্বর ২০২২  
ময়মনসিংহ মহানগর জাপার সম্মেলন প্রস্তুতি কমিটি

ডা. কে আর ইসলামকে আহ্বায়ক ও আব্দুল আউয়াল সেলিমকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটি করা হয়েছে।

সোমবার (২৬ সেপ্টেম্বর) এই কমিটির অনুমোদন দেন জাপার কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ও দলের প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ।

কমিটির সদস্যরা হলেন- সাংবাদিক মোশারফ হোসেন, জাহাঙ্গীর আহাম্মেদ, আব্বাস আলী তালুকদার, মাহাবুবুল আলম ভূঁইয়া, ইদ্রিস আলী, হাজী হারুন, আবু মুসা সরকার, মির্জা আবু নাজির শামীম, শহিদ আমিন রুমি, আব্দুস সাত্তার সবুজ, আফজাল হোসেন হারুন, মো. শাহজাহান, ছাব্বির হোসেন বিল্লাল, মমিন রুবেল, ওয়াহিদুজ্জামান আরজু, শহিদুল ইসলাম স্বপন মন্ডল, আবু বকর সিদ্দিকী, ফজলুল হক, শরীফ খান পাঠান মিল্টন, শফিকুল ইসলাম তপন, শরিফুল ইসলাম খোকন, মোশারফ হোসেন, লিয়াকত হোসেন মেম্বার, প্রিন্স মো. দুলাল, শ্রী চন্দন পাল, কাউসার আহমেদ, রুবেল হাসান, রুবেল আলী ও সাইফুল ইসলাম সরকার প্রমুখ।

জাতীয় পার্টির আসন্ন জাতীয় কাউন্সিলকে সামনে রেখে তৃণমূলে দলকে আরও গতিশীল করতে জেলা উপজেলায় নতুন পুরাতন ও নিস্ক্রিয় নেতাকর্মীদের সমন্বয়ে সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হচ্ছে।

জাতীয় পার্টির কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব ও বিরোধীদলীয় নেতার রাজনৈতিক সচিব গোলাম মসীহ্র সুপারিশে এই কমিটি অনুমোদন দেওয়া হয়।

/নঈমুদ্দীন/সাইফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়