ঢাকা     রোববার   ২৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৫ ১৪৩১

সরকারের জুলুম থেকে মুক্তি চায় দেশের মানুষ: বিএনপি

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৩, ৭ মার্চ ২০২৩  
সরকারের জুলুম থেকে মুক্তি চায় দেশের মানুষ: বিএনপি

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, পবিত্র শবে বরাত উপলক্ষে আল্লাহর কাছে প্রার্থনা, তিনি এই সরকারের জুলুম থেকে দেশবাসীকে মুক্তি দিক।

তিনি বলেন, মুক্তিযুদ্ধের মাধ্যমে আমরা যে বিষয় অর্জন করেছিলাম, তা ছিলো নির্বাচনের মাধ্যমে প্রতিনিধি নির্বাচিত করা। স্বাধীনভাবে নিজের ভোট নিজে দিতে পারা। আজকের এই দিনে আল্লাহ যেন আমাদের সেই অর্জনকে ফিরিয়ে দেন। যেটা এই সরকার ইতোমধ্যে লুট করেছে।

মঙ্গলবার (৭ মার্চ) শবেবরাত উপলক্ষে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচ তলায় বিএনপি আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে এসব কথা বলেন তিনি।

নজরুল ইসলাম বলেন, দেশের জনগণ বিশ্বাস করে, যদি তাদের ভোটে সরকার নির্বাচিত হতো, তাহলে জনগণের কষ্ট হয় এরকম কোনো সিদ্ধান্ত সরকার নিতে পারতো না। সরকার দুই মাসের মধ্যে তিনবার বিদ্যুতের দাম বাড়াতো না।

নজরুল ইসলাম বলেন, এত বেশি জ্বালানি তেলের দাম বাড়িয়েছে, এত বেশি চুরি করছে সরকার। তাছাড়া রাষ্ট্রের সর্বক্ষেত্রে প্রকাশ্যে লুটপাট করা হচ্ছে এবং বিদেশে হাজার কোটি টাকা পাচার করা হচ্ছে। দেশের মানুষ বর্তমানে একটি অত্যাচারী, অনির্বাচিত ও অহংকারী সরকারের অধীনে বসবাস করছে। এই সরকারের অপশাসনের কারণে সাধারণ মানুষের জীবন দুর্বিষহ হয়ে পড়েছে। খেটে খাওয়া মানুষ, কর্মজীবী ও ছোট ব্যবসায়ীরা জীবন নির্বাহ করতে পারছে না। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি এবং সরকারের গণবিরোধী সিদ্ধান্তের কারণে মানুষ অসহায় হয়ে পড়েছে। এই অবস্থা থেকে মানুষ মুক্তি চায়।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জাতীয়তাবাদী ওলামা দলের আহ্বায়ক অধ্যক্ষ মাওলানা শাহ মো. নেছারুল হক। উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. জাহিদ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু প্রমুখ।

/মেয়া/এসবি/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়