Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২৫ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৯ ১৪২৮ ||  ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

জমি দখল নিয়ে সংঘর্ষ পুলিশসহ আহত ৭

সিরাজগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫২, ২০ সেপ্টেম্বর ২০২১  
জমি দখল নিয়ে সংঘর্ষ পুলিশসহ আহত ৭

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলায় জমি দখলকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ হয়েছে।  সংঘর্ষ চলাকালে পুলিশের ৪ সদস্যসহ আহত হয়েছেন সাতজন। সংঘর্ষের ঘটনায় জাকারিয়া ও বাসার নামে দুইজনকে আটক করেছে পুলিশ।

সোমবার ( ২০ সেপ্টেম্বর) বিকেলে উপজেলারে চর-বহ্মগাছা গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার চর-বহ্মগাছা গ্রামের চাঁন মিয়া ও মালেকা বেগম গং-এর ৪৬ শতক কৃষি জমি দখল করে চাষাবাদ করে আসছিলো একই গ্রামের মগর আলী মাস্টার গংরা। এরই জেরে সোমবার দুপুরে বিবাদমান দুই গ্রুপ জমি নিয়ে শালিশী বৈঠকে বসে। এ সময় মগর আলী মাস্টার গং দেশীয় অস্ত্র নিয়ে চাঁন মিয়া ও মালেকা বেগম গংদের উপরে হামলা চালান। এ সময় দুই গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে।  পরে হামলা ঠেকাতে গিয়ে পুলিশের চার সদস্যসহ সাতজন আহত হন। পরে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়।  

রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. রহিমা আক্তার শারমিন জানান, আহত অবস্থায় চারজন পুলিশ সদস্য এখানে ভর্তি হয়।  দুইজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছাড়পত্র দেওয়া হয়েছে।  অপর দুজন স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে।

রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, জমি সংক্রান্ত বিরোধে দুই গ্রুপের সংঘর্ষ ঠেকাতে গিয়ে চার পুলিশ সদস্য আহত হয়।  ঘটনাস্থল থেকে দুইজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অদিত্য/মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়