ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

সিরাজগঞ্জে দুই নারীর লাশ উদ্ধার

সিরাজগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৬, ২৯ জানুয়ারি ২০২৩  
সিরাজগঞ্জে দুই নারীর লাশ উদ্ধার

সিরাজগঞ্জ সদর উপজেলার পৃথক স্থান থেকে সাদিয়া খাতুন ও তারাবানু নামে দুই নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। অভিমান করে এই দুই নারী আত্মহত্যা করে থাকতে পারেন বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

রোববার (২৯ জানুয়ারি) দুপুরে সিরাজগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল ও গতকাল শনিবার রাতে বহুলী ইউনিয়নের চর-কদমপাল গ্রাম থেকে লাশগুলো উদ্ধার হয়।

মারা যাওয়া সাদিয়া খাতুন (১৯) সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের চক শিয়ালকোল গ্রামের তারেক হোসেনের স্ত্রী। অপর মারা যাওয়া তারাবানু (৪০) বহুলী ইউনিয়নের চর কদমপাল গ্রামের শহিদুল ইসলামের স্ত্রী। 

পুলিশ জানায়, প্রায় দেড় বছর আগে চক শিয়ালকোল গ্রামের সামিদুল ইসলামের মেয়ে সাদিয়া খাতুনের সঙ্গে বিয়ে হয় পৌর এলাকার
হোসেনপুর মহল্লার তারেকের। বিয়ের পর থেকে সামিদুল স্ত্রীকে নিয়ে শ্বশুর বাড়িতে থাকতেন। গতকাল রাতে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। রোববার সকালে নিজ ঘরে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন সাদিয়া খাতুন। পরিবারের সদস্যরা বিষয়টি বুঝতে পেরে তাকে উদ্ধার করে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল নিয়ে যান। সেখানে জরুরী বিভাগের চিকিৎসক সাদিয়া খাতুনকে মৃত ঘোষণা করে। খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে সাদিয়া খাতুনের লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

হাসপাতালেরর জরুরি বিভাগের চিকিৎসক রোকন উদ্দিন বলেন, সাদিয়া খাতুন হাসপাতালে আনার আগেই মারা যান।

অন্যদিকে গতকাল রাতে বহুলী ইউনিয়নের চর কদমপাল গ্রামে তারা ভানু পরিবারের সাথে অভিমান করে আত্মহত্যা করেন। খবর পেয়ে পুলিশ তার ঝুলন্ত লাশ উদ্ধার করে। ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের নিয়ে আসে। 

সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) রেজাউল ইসলাম বলেন,  প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দুই নারী আত্মহত্যা করেছেন। নিহতদের লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

অদিত্য/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়